Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৭ আগস্ট, ২০২২

ব্যাঙ্ক বেসরকারিকরণের বিরুদ্ধে আন্দোলনে অফিসার সংগঠন

 

Officer-organization-in-movement

সৌদীপ ভট্টাচার্য : কেন্দ্রের বিজেপি সরকার ‌রাষ্টায়ত্ব ব্যাঙ্কগুলিকে বেরকারিকরণ করার জন্য উঠেপড়ে লেগেছে। যার ফলে সবচেয়ে অসুবিধায় পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। আর তারই প্রতিবাদে ব্যাঙ্ক অফিসারদের বিভিন্ন সংগঠন সাধারণ গ্রাহকদেরকে সচেতন করার কাজ চালাচ্ছে।

গ্রাহকদের সঠিকভাবে ব্যাঙ্কের পরিষেবা প্রদানের উদ্দেশ্যে এবং নিজেদের কিছু দাবিদাওয়া নিয়ে ব্যাঙ্ক অফ ইন্ডিয়া অফিসার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে ক্লাস্টার সভার আয়োজন করা হল। রবিবার কল্যানীর আইটিআই মোড় সংলগ্ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া কল্যাণী শাখায় আয়োজিত ওই ক্লাস্টার সভার আয়োজন করা হয়। 

এদিনের সভায় উপস্থিত ছিলেন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ফেডারেশন অফ দ্য ব্যাঙ্ক অফ ইন্ডিয়া অফিসার্স অ্যাসোসিয়েশনের সর্বভারতীয় সভাপতি সঞ্জয় দাস। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য তরুণ সাহা, অভিজিৎ মন্ডল সহ অন্যান্য নেতৃবৃন্দ। 

এদিনেই সভায় উপস্থিত হয়ে ব্যাঙ্ক অফ ইন্ডিয়া অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সঞ্জয় দাস জানান, ব্যাঙ্ক বেসরকারিকরণ হলে বেকারত্ব বাড়বে। গ্রাহকেরা সহজ সর্তে ঋণ পাবেন না। আর তাই সাধারণ মানুষকে এব্যাপারে বোঝাতে সংগঠনের পক্ষ থেকে এমন বৈঠকের আয়োজন করা হচ্ছে। ব্যাঙ্কের গ্রাহকদের পরিষেবা যাতে সঠিক থাকে, তার দিকেও নজর দেওয়া হচ্ছে।


 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন