Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৮ আগস্ট, ২০২২

বিজেপির যুব নেতার বাড়িতে দুষ্কৃতীদের বোমাবাজি

 ‌

BJP-leader-house-bombed

সৌদীপ ভট্টাচার্য : বিজেপির যুব নেতার বাড়িতে ‌মধ্যরাতে বোমাবাজি করলো দুষ্কৃতীরা। যদিও এই ঘটনায় কেউ হতাহত হন নি। আতঙ্ক ছড়াতেই এই হামলা বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। শনিবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার কাঁচড়াপাড়া এলাকায়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বীজপুর থানার কাঁচড়াপাড়া এলাকায় বাড়ি বিজেপির যুব মোর্চার নেতা বিমলেশ তেওয়ারির। অন্যান্যদিনের মতো শনিবার রাতেও পরিবারের লোকেরা রাতের খাওয়াদাওয়ার পর যেযার ঘরে শুতে চলে যান।

গভীর রাতে বাড়ি এবং এলাকার মানুষ যখন গভীর ঘুমে আচ্ছন্ন, সেইসময় বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। প্রচন্ড শব্দে ঘুম থেকে উঠে পরেন এলাকার মানুষ। পরে বোঝা যায় বিমলেশ তেওয়ারির বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করা হয়েছে।

ঘটনার খবর পেয়ে রাতেই ওই বিজেপি নেতার বাড়িতে হাজির হয় বীজপুর থানার পুলিশ। উল্লেখ্য, শনিবার বিকেলে বিজেপির যুব নেতা বিমলেশ তেওয়ারিকে দেখতে তাঁর বাড়িতে এসেছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সেই ক্ষোভেই তৃণমূল বোমাবাজি করেছে বলে অভিযোগ বিমলেশের। 

বোমাবাজির ঘটনার ব্যাপারে তৃমমূলের মুখপাত্র কুণাল ঘোষের পাল্টা অভিযোগ, দিলীপ ঘোষ এবং সুকান্ত মজুমদারের মধ্যে বিবাদের জেরে তাদের লোকেরাই একজন আর একজনের বাড়িতে বোমা মারছে। বোমাবাজির ঘটনায় কারা জড়িত, পুলিশ তা তদন্ত করে দেখছে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন