Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৬ আগস্ট, ২০২২

৬৫ লক্ষ টাকার মাদক সহ গ্রেপ্তার ৩ কারবারী

 

Arrested-3-traders

সমকালীন প্রতিবেদন : বিশেষ অভিযান চালিয়ে বনগাঁ শহর থেকে উদ্ধার হল প্রায় ৬৫ লক্ষ টাকার হেরোইন। গ্রেপ্তার করা হয়েছে ৩ মাদক কারবারীকে। শুক্রবার রাতে বনগাঁ থানার পুলিশকে সঙ্গে নিয়ে এই অভিযান চালায় স্পেশাল টাস্ক ফোর্স। এরপরই উদ্ধার হয় এই মাদক।

পুলিশ সূত্রে জানা গেছে, এসটিএফের কাছে বিশেষ সূত্রে এই মাদক কারবারীদের বিষয়ে খবর যায়। নির্দিষ্ট খবরের ভিত্তিতে এদিন রাতে এসটিএফের একটি দল বনগাঁ পুলিশের সঙ্গে যোগাযোগ করে। এরপর বনগাঁ পুলিশের সহযোগিতায় হানা দেওয়া হয় বনগাঁর কালীবাড়ি এলাকায়।

এই এলাকায় একটি চারচাকা গাড়িতে তল্লাসী চালানোর পর সেই গাড়ি থেকে উদ্ধার হয় ৫৩৪ গ্রাম ওজনের হেরোইন। উদ্ধার হওয়া মাদকের আর্ন্তজাতিক বাজার মূল্য প্রায় ৬৫ লক্ষ টাকা বলে পুলিশ জানিয়েছে। গাড়ি থেকেই হাতেনাতে গ্রেপ্তার করা হয় ৩ মাদক কারবারীকে।

পুলিশ জানিয়েছে, ধৃত মাদক কারবারীদের নাম অপু চক্রবর্তী, কার্তিক বিশ্বাস এবং ছোট্টু সাহা। তাদের সবার বাড়ি বনগাঁ থানা এলাকায়। ধৃতদের আজ বারাসতের বিশেষ আদালতে তোলা হয়। এই কারবারের সঙ্গে আর কারা কারা জড়িত আছে, তা জানার চেষ্টা করছে পুলিশ। 


উল্লেখ্য, সীমান্ত শহর বনগাঁ জুড়ে দীর্ঘদিন ধরে হেরোইনের রমরমা কারবার চলছে। মাঝেমধ্যে ধড়পাকড় চললেও কারবার কখনই বন্ধ করা সম্ভব হয় নি। আর্ন্তজাতিক এই মাদক পাচার কান্ডে বনগাঁর অনেক ব্যবসায়ী জড়িত এবং তাদের টাকা এই কারবারে খাটে বলে পুলিশের একটি সূত্রে জানা গেছে।


খনও ভিন রাজ্য থেকে আবার কখনও সীমান্ত পেরিয়ে বাংলাদেশ থেকে এই মাদক এই ‌রাজ্যে ঢুকছে। এই কারবারে অনেক সময় মহিলাদেরকেও কাজে লাগানো হচ্ছে। মাদকের নেশায় আক্রান্ত হয়ে অনেক পরিবার সর্বশান্ত হয়ে পরছে। তারপরেও এই অবৈধ কারবার বন্ধ করা যাচ্ছে না।




 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন