Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৬ আগস্ট, ২০২২

নিজের শিশুসন্তানকে আছড়ে খুন, গ্রেপ্তার বাবা

 ‌

Arrested-father

শম্পা গুপ্ত : ‌শিশুসন্তানকে খুন করার অভিযোগে গ্রেপ্তার করা হল খুনী বাবাকে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে পুরুলিয়া জেলার টামনা থানা এলাকায়। ঘটনার পর অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। খুনী বাবাকে শনিবার পুরুলিয়া জেলা আদালতে তোলা হয়।  


পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত ব্যক্তির নাম সাগর রুহিদাস। বৃহস্পতিবার সন্ধেয় পুরুলিয়ার টামনা থানার ডুড়কু গ্রামে নিজের দু মাসের শিশুকে স্ত্রীর কোল থেকে হঠাৎ করে ছিনিয়ে নিয়ে তুলে মাটিতে আছাড় মারে সাগর। 

আচমকা এমন ঘটনায় চমকে ওঠেন পরিবারের লোকেরা। এরপরই ওই শিশুকে পুরুলিয়া দেবেন মাহাতো মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ততক্ষণে যা ক্ষতি হওয়ার হয়ে গেছে। হাসপাতালের চিকিৎসকরা শিশুকে মৃত বলে ঘোষণা করেন। 

জানা গেছে, মৃত শিশুর নাম সরকার রুহিদাস। তার মা নেহারী রুহিদাস তাঁর শিশুর মৃত্যুর জন্য নিজের স্বামীকেই দায়ী করেছেন। নিজেদের শিশুকে হত্যার জন্য তার স্বামী সাগর রুহিদাসের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, শিশুটির দু পা ধরে মাটিতে আছড়ে হত্যা করে সে। এই মর্মে পুরুলিয়ার টামনা থানায় লিখিত অভিযোগ করেন নেহারি রুহিদাস। 

এই অভিযোগের ভিত্তিতেই পুলিশ সাগরকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে ৩০২ ধারায় মামলা রুজু করেছে। শনিবার তাকে আদালতে তোলা হলে বিচারক তাকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। 

হত্যাকান্ডের ঘটনায় পরপরই ওই গ্রামে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ দ্রুততার সঙ্গে অভিযুক্ত সাগরকে গ্রেপ্তার করায় পরিস্থিতি স্বাভাবিক হ‌য়ে যায়।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন