Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৭ জুলাই, ২০২২

প্রকাশ্যে খুন, পর পর বোমাবাজি, রাস্তা অবরোধ ব্যবসায়ীদের

 ‌

Roadblock-traders

সৌদীপ ভট্টাচার্য : রাস্তার উপরে সবজি ছড়িয়ে দিয়ে তান্ডব চালালো একদল দুষ্কৃতী। তারই প্রতিবাদে অবরোধে সামিল হলেন এলাকার সাধারণ মানুষ এবং ব্যবসায়ীরা। রবিবার সকালে এই অবরোধ এবং বিক্ষোভ হল উত্তর ২৪ পরগনার জগদ্দল এলাকায়। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধেয় ভরা বাজার এলাকায় প্রকাশ্যেই গুলি করে খুন করা হয় এক যুবককে। এলাকার সিসি ক্যামেরা সেই দৃশ্য ধরা পরে। ঘটনার পরেই ভয়ে দোকানপাট বন্ধ করে দেন ব্যবসায়ীরা। শনিবার সকালেও এলাকায় একপ্রস্থ বোমাবাজি হয়।  

এই ঘটনায় তপ্ত হয়ে ওঠে জগদ্দল বাজার এলাকা। যার কারণে শনিবারও ভয়ে দোকানপাট বন্ধ রেখেছিলেন ব্যবসায়ীরা। রবিবার সকালেও বোমাবাজি হয়। অভিযোগ, একদল দুষ্কৃতী অতর্কিতে হানা দিয়ে দোকানপাট বন্ধ করে দেয়। জিনিসপত্র রাস্তায় ফেলে দেয়। 

দুষ্কৃতী তান্ডবে রাস্তার ধারের সবজির দোকানের সমস্ত জিনিসপত্র রাস্তার উপর ছড়িয়ে পরে থাকে। পর পর দুষ্কৃতী তান্ডবের ফলে এলাকার মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। ঘটনার প্রতিবাদে এদিন সকাল ন'টা থেকে ব্যস্ততম ঘোষপাড়া রোড অবরোধ করে বিক্ষোভ দেখান জগদ্দল বাজারের ব্যবসায়ীরা। 

খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন ব্যারাকপুরের পুলিশ কমিশনার অজয় ঠাকুর। তিনি অবরোধকারী ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন। এলাকায় দুষ্কৃতী তান্ডব যাতে আর না হয়, তার আশ্বাস দেন পুলিশ কমিশনার। কমিশনারের আশ্বাস পেয়ে পরে পৌনে দশটা নাগাদ অবরোধ তুলে নেন ব্যবসায়ীরা।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন