Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৫ জুলাই, ২০২২

‌বিজেপির বিধায়ক, সাংসদের নামে নিঁখোজের পোষ্টার

Missing-poster

শম্পা গুপ্ত : ভোট মিটে যাওয়ায় আর দেখা পাওয়া যাচ্ছে না বিজেপির বিধায়ক এবং সাংসদদের। আর সেই ক্ষোভে তাদের বিরুদ্ধে নিখোঁজের পোষ্টার লাগিয়ে দিলেন দলেরই‌ এক কর্মী। আর এই নিয়ে তোলপাড় শুরু হয়েছে পুরুলিয়ার নিতুরিয়া ও সাঁতুড়ি এলাকার চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

অঞ্জন গোস্বামী নামে সাঁতুড়ি এলাকার এক বিজেপি কর্মী দাবি করেছেন, তিনি একজন বিজেপি কর্মী। লোকসভা নির্বাচনের পাশাপাশি বিধানসভা, পঞ্চায়েত নির্বাচনে দলের হয়ে কাজ করার কারণে শাসক দলের নির্দেশে মিথ্যা মামলায় তাকে জড়ানো হয়েছে। 

তাঁর দাবি, বিজেপির বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার এবং রঘুনাথপুরের বিধায়ক বিবেকানন্দ বাউরিকে নির্বাচনের পর এলাকার মানুষ তাঁদের কাউকে দেখতে পান নি। দলের এই দুই জনপ্রতিনিধি সাধারণ মানুষের পাশে দাঁড়ান নি। লকডাউনের সময় তাদের একজনকেও দেখা পাওয়া যায় নি।  

তাঁর অভিযোগ, ভোরের ট্রেন মুরাড্ডিতে দাঁড়ায় না। এব্যাপারে অনেকবার বলার পরেও হাইকমাণ্ডকে ওই জনপ্রতিনিধিরা জানায় নি। ভোটের আগে এলাকায় ঘুরে বার বার বিভিন্ন কাজ করার কথা বলে গিয়েছিলেন। ভোটে জেতার পর এখন তাদের আর দেখা পাওয়া যাচ্ছে না। 

তাঁর আরও অভিযোগ, রাস্তাঘাট থেকে পানীয় জল সহ মানুষের নুন্যতম চাহিদা পর্যন্ত মেটান নি তারা। ভোটে জেতার পর সব ভুলে গিয়েছেন ওরা। তাই বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার ও রঘুনাথপুরের  বিধায়ক বিবেকানন্দ বাউরি সাধারণ মানুষের কাছে নিঁখোজ। সেইজন্য তিনি নিঁখোজের পোষ্টার লাগিয়েছেন বলে জানান অঞ্জন। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন