Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

সোনা পাচারকারীরা অপহরণ করে খুন কর‌ল বনগাঁর ট্রাক চালককে

Kidnapping-and-murder

সমকালীন প্রতিবেদন : পাচারের সোনার খোঁজে বনগাঁর এক ট্রাক চালককে অপহরণ করে পিটিয়ে খুন করার অভিযোগ উঠলো সোনা পাচারকারীদের বিরুদ্ধে। এই ঘটনায় পুলিশ ৩ পাচারকারীকে গ্রেপ্তার করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো বনগাঁ এলাকায়।

জানা গেছে, মৃত ট্রাক চালকের নাম গৌড় দত্ত (৫২)। বাড়ি বনগাঁ পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের চামড়াকুটি এলাকায়। মৃত ব্যক্তির বিরুদ্ধে সোনা পাচারের কারবারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ রয়েছে বলে পুলিশ জানতে পেরেছে।

পুলিশ এবং পরিবার সূত্রে জানা গেছে, বাংলাদেশে পণ্য খালাস করে বুধবার সকালে বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের আগে বাংলাদেশের একজন সোনা পাচারকারী তার হাতে ৪ টি সোনার বিস্কুট দিয়ে এপারে নিয়ে আসার জন্য বলে।

ট্রাক চালক গৌড় তার বাড়ির লোকেদের জানিয়েছিল, এপারে আসার আগেই বর্ডার গার্ড বাংলাদেশের জওয়ানেরা তার কাছ থেকে ওই সোনার বিস্কুটগুলি নিয়ে নেয়। এমনই দাবি তার পরিবারের লোকেদের। 

যদিও সেকথা বিশ্বাস করতে রাজি হয় নি এপারের সোনা পাচারকারীরা। বুধবার সকালে বাড়িতে ঢোকার কিছুক্ষণের মধ্যেই দুই কারবারী তার বাড়িতে হাজির হয়ে তাকে একপ্রকার তুলে নিয়ে যায়।

এরপর থেকে তার আর কোনও সন্ধান মেলে নি। বিকেলে পরিবারের পক্ষ থেকে বনগাঁ থানায় অভিযোগ দায়ের করা হয়। পরে গোপালনগরের শিমুলিয়া পুলিশ ফাঁড়ি থেকে ফোন করে জানানো হয়, গৌড় দত্তকে রক্তাক্ত অবস্থায় ওই এলাকায় পাওয়া গেছে। পুলিশই এরপর ওই ব্যক্তিকে বনগাঁ হাসপাতালে ভর্তি করে।

বাড়ির লোকেরা বনগাঁ হাসপাতালে যাওয়ার পর ‌দেখতে পারেন যে, গৌড় দত্তকে হাসপাতালের এইচডিইউতে নিয়ে যাওয়া হচ্ছে। এর কিছুক্ষণ পরই চিকিৎসকেরা জানান, গৌড় দত্ত মারা গেছে। পরিবারের লোকেদের অভিযোগ, সোনার বিস্কুট না পেয়ে পাচারকারীরাই তাকে পিটিয়ে খুন করেছে।

এই ঘটনার পর রাতেই বনগাঁ থানার পুলিশ অভিযান চালিয়ে রসিদ মন্ডল, রাকেশ কারিগর এবং মনোজ বৈদ্য নামে ৩ সোনা পাচারকারীকে গ্রেপ্তার করে। এদের মধ্যে রসিদ ও রাকেশের বাড়ি পেট্রাপোল এলাকায়। মনোজের বাড়ি গাইঘাটার চাঁদপাড়ায়। ধৃতদের বৃহস্পতিবার বনগাঁ আদালতে তোলা হয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন