Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৭ জুলাই, ২০২২

প্রধান শিক্ষককে মারধোরের অভিযোগ তৃণমূল কর্মীর বিরুদ্ধে

 

Beat-the-headmaster

সমকালীন প্রতিবেদন : স্কুলের নতুন ভবন নির্মানের কাজে কাটমাটি চেয়ে না পেয়ে স্কুলের প্রধান শিক্ষককে মারধোরের অভিযোগ উঠলো এক তৃণমূল কর্মীর বিরুদ্ধে। এই ঘটনার পর আতঙ্কিত ওই প্রধান শিক্ষক স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছেন। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকায়।

জানা গেছে, বাগদার পাটকেলপোতা প্রাথমিক বিদ্যালয়ের নতুন দ্বিতল ভবন নির্মিত হচ্ছে। এরজন্য সরকারি প্রকল্পের মাধ্যমে টাকা অনুমোদিত হয়। ব্লক উন্নয়ন দপ্তরের তত্ত্বাবধানে সেই কাজ হচ্ছে। স্কুলের প্রধান শিক্ষক সুকুমার সরদারের অভিযোগ, এই সরকারি কাজের জন্য কাটমানি চায় আ‌ষাঢ়ু গ্রাম পঞ্চায়েতের যুব সভাপতি গিয়াসউদ্দিন মন্ডলের সহযোগী আশরাফুল মন্ডল।

সোমবার বিকেলে প্রধান শিক্ষক যখন স্কুল থেকে বাড়ি ফিরছিলেন, তখন তাঁকে রাস্তায় ফেলে আশরাফুল ব্যাপক মারধোর করে বলে প্রধান শিক্ষকের অভিযোগ। এই মারধোরের ফলে তিনি মাথায় আঘাত পান। সেই সময় তাকে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়।

ঘটনার পর থেকে আতঙ্কে স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছেন প্রধান শিক্ষক। এব্যাপারে তিনি জেলা বিদ্যালয় পরিদর্শক, বিডিও এবং বাগদা থানার দ্বারস্থ হয়েছেন। যদিও ঘটনার কথা অস্বীকার করেছেন যুব তৃণমূল নেতা গিয়াসউদ্দিন মন্ডল। 

তৃণমূল নেতার বক্তব্য, স্কুলের ভবন তৈরির জন্য জিনিসপত্র ঠিকঠাক আসছে কি না, তা দেখতে গিয়ে এক গ্রামবাসীর সঙ্গে বিবাদ বাধে প্রধান শিক্ষকের। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গেছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন