Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৩ জুলাই, ২০২২

গাইঘাটায় নির্যাতিতা নাবালিকার বাড়িতে গেল বিজেপি প্রতিনিধিদল

 ‌

BJP-delegation

সমকালীন প্রতিবেদন : উত্তর ২৪ পরগনা জেলার গাইঘাটা থানার রাজাপুর এলাকায় নাবালিকাকে ধর্ষণের ঘটনায় আক্রান্ত নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করলেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি রামপদ দাস। তাঁদের পাশে দাঁড়ানোর আশ্বাস দিলেন।

নির্যাতিতার মায়ের অভিযোগ ১১ জুলাই সোমবার সন্ধেয় ওষুধ নিয়ে বাড়ি ফেরার সময় তাঁর ১৬ বছরের নাবালিকা মেয়েকে রাস্তায় আটকে জোর করে তুলে নিয়ে যায় এক যুবক। এরপর তাকে একটি পাটক্ষেতের ভেতরে নিয়ে যাওয়া হয়। 

সেখানে ওই নাবালিকাকে ধর্ষণ করা হয় বলে নাবালিকার মায়ের অভিযোগ। নাবালিকার মায়ের দাবি, অভিযুক্ত যুবকের সঙ্গে আগে কখনও আলাপ ছিল না তাঁর মেয়ের। ঘটনার বেশ কিছুক্ষণ পর ওই নাবালিকা বাড়িতে ফিরে কান্না শুরু করে দেয়।

তার কানা শুনে ঘাবড়ে যান বাড়ির লোকেরা। কান্নার কারণ জানতে চাইলে মায়ের কাছে গোটা ঘটনা জানায় ওই নাবালিকা। অভিযুক্ত যুবকের বাড়ি পাশের গ্রামে। এব্যাপারে অভিযুক্ত যুবকের কঠিন শাস্তির আবেদন জানিয়ে পরিবারের পক্ষ থেকে গাইঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

ঘটনার খবর পেয়ে বুধবার নির্যাতিতা নাবালিকার বাড়িতে যান বিজেপির জেলা সভাপতি সহ এক প্রতিনিধিদল। তাঁরা নাবালিকার মায়ের সঙ্গে কথা বলেন। এব্যাপারে রামপদ দাস জানান, 'অভিযুক্ত যুবক যাতে দ্রুত গ্রেপ্তার হয়, প্রশাসনের কাছে দলের পক্ষ থেকে তার দাবি জানানো হবে।'‌



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন