Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৬ জুন, ২০২২

অসহায় মহিলাকে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার যুবক

 

সমকালীন প্রতিবেদন : ‌উত্তর ২৪ পরগনার অশোকনগর বিধানসভা এলাকায় সরকারি বাড়ি পাইয়ে দেওয়ার নাম করে এক দরিদ্র মহিলার কাছ থেকে ১০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। এই অন্যায়ের বিরুদ্ধে মহিলার পাশে দাঁড়ালেন বিধায়ক। এলাকার বিধায়কের হস্তক্ষেপে অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ। 

এলাকার মানুষের সমস্যা সরাসরি শোনার জন্য 'জনতার দরবার' কর্মসূচি নিয়েছেন উত্তর ২৪ পরগনার অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামী। নিজের বিধানসভার অর্ন্তগত ৮ টি ‌গ্রাম পঞ্চায়েত এলাকায় পর্যায়ক্রমে সশরীরে হাজির থেকে এলাকার সাধারণ মানুষের সমস্যার কথা শুনছেন বিধায়ক। সাধ্যমতো সমাধানের চেষ্টাও করছেন।

শনিবার এমনই একটি শিবির বসেছিল অশোকনগর থানার গুমা ২ নম্বর পঞ্চায়েতের নজরুল বালিকা বিদ্যালয়ে। সেখানে নিজেদের নানা সমস্যা নিয়ে বিধায়কের কাছে হাজির হয়েছিলেন কয়েকশ মানুষ। আর সেখানেই হাজির হয়ে নিজের সমস্যার কথা তুলে ধরেন‌ এলাকার বাসিন্দা আঞ্জুরা বিবি। 


এই সংক্রান্ত ভিডিও প্রতিবেদন দেখতে ক্লিক করুন—

বিধায়কের কাছে আঞ্জুরা বিবি অভিযোগ করেন যে, বছর দুয়েক আগে সরকারি বাড়ি পাইয়ে দেওয়ার নাম করে তাঁর কাছ থেকে ১০ হাজার টাকা নেয় আসিফ ইকবাল নামে এক যুবক। কিন্তু এখনও পর্যন্ত তিনি সরকারি বাড়ি পান নি। টাকাও ফেরত পান নি।

বিষয়টি জানার সঙ্গে সঙ্গে বিধায়ক ওই মহিলাকে অশোকনগর থানায় অভিযোগ দায়ের করার পরামর্শ দেন। বিধায়ক নিজেও অভিযুক্তর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহনের জন্য পুলিশকে বলেন। অভিযোগ পেয়ে শনিবার রাতেই অভিযুক্ত যুবক আসিফ ইকবালকে গ্রেপ্তার করে অশোকনগর থানার পুলিশ।

জানা গেছে, অসহায় মহিলার কাছ থেকে হাতিয়ে নেওয়া সেই ১০ হাজার টাকা ইতিমধ্যেই অভিযুক্ত যুবকের পরিবারের পক্ষ থেকে অশোকনগর থানায় জমা দেওয়া হয়েছে। সেই টাকা ওই দরিদ্র মহিলার হাতে তুলে দেওয়া হবে। বিধায়কের হস্তক্ষেপে নিজের টাকা ফেরত পাওয়ার ব্যবস্থা হওয়ায় খুশি আঞ্জুরা বিবি। তিনি যাতে সরকারি বাড়ি পান, তারজন্য জেলাশাসকের কাছে চিঠি দিচ্ছেন বিধায়ক।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন