Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

বনগাঁয় তৃণমূল ছাত্র পরিষদের প্রতিবাদ মিছিল

 ‌

Protest-procession-of-Trinamool-Chhatra-Parishad

সমকালীন প্রতিবেদন : ‌বনগাঁ পুরসভার প্রধানের সম্পর্কে সোস্যাল মিডিয়ায় কুরুচিকর পোষ্টের অভিযোগ তুলে আন্দোলনে নামলো তৃণমূল ছাত্র পরিষদ। বৃহস্পতিবার বিকেলে বনগাঁ শহরে এব্যাপারে একটি ধিক্কার মিছিল বের করা হয়। পাশাপাশি, বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

তৃণমূল ছাত্র পরিষদের বনগাঁ লোকসভা কমিটির সভাপতি অনুতোষ নাগ বলেন, 'আমাদের দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দিয়ে কিছু মানুষ তাদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি তথা বনগাঁ পুরসভার প্রধান গোপাল শেঠের নামে কুরুচিকর মন্তব্য করছে এবং তাকে কালিমালিপ্ত করতে বিভিন্ন ধরনের অপ্রীতিকর পোস্ট করছে।' এই কাজের সঙ্গে লিপ্ত দোষীদের অবিলম্বে গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় তৃণমূল। 

এব্যাপারে বিজিটিএ এর সম্পাদক শংকর আঢ্য বলেন, 'গত পরশু স্বপন শেঠ নামে এক ব্যক্তির ট্রাক আটক করা হয় এবং দেখা যায় তিনি অ্যাসিডের নাম করে অন্য পণ্য নিয়ে যাচ্ছেন। পুলিশ তাকে আটক করে। এরই প্রতিবাদে তৃণমূল কংগ্রেসের কয়েকজন কর্মী, সমর্থকরা ফেসবুক পোস্ট করে প্রশাসনকে এই বিষয়ের দিকে নজর দিতে বলেন এবং প্রতিবাদ জানান।'‌ 

এই বিষয়ে বনগাঁ পুরসভার প্রধান গোপাল শেঠ বলেন, 'এখন পার্কিংয়ের দায়িত্ব রাজ্য সরকারের। আগে পার্কিং এর ক্ষেত্রে কিছু লোক অস্বচ্ছতার সঙ্গে কাজ করতো। এখন স্বচ্ছতার সঙ্গে কাজ করা হয়। যদি এক্সপোর্টের বিষয়ে কোনও ঘটনা ঘটে থাকে, তাহলে প্রশাসন ব্যবস্থা নিক।'

উল্লেখ্য, দিন কয়েক আগে বিজিটিএ এর পক্ষ থেকে বনগাঁ মহকুমা শাসকের কাছে একটি স্মারকলিপি জমা দিয়ে বলা হয়, পার্কিং থেকে অবৈধভাবে কিছু গাড়িকে বাংলাদেশে রপ্তানির উদ্দেশ্যে ছেড়ে দেওয়া হচ্ছে। পার্কিংয়ের এই ধরনের অবৈধ কাজের বিষয়ে প্রশাসন নজর দিক এবং যে বা যারা এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে, তাদেরকে শাস্তি দেওয়ার দাবি করেন তারা।









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন