Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৩ জুন, ২০২২

পুরুলিয়ার ৫ প্রতিযোগীর জাতীয় সাফল্য

 

National-success-of-5-contestants-of-Purulia

শম্পা গুপ্ত : ‌জাতীয় যোগাসন প্রতিযোগিতায় বাংলার হয়ে অংশগ্রহনকারীদের মধ্যে পুরুলিয়া জেলার ৫ জন প্রতিযোগী সাফল্য পেল। এরা প্রত্যেকেই পুরুলিয়ার শক্তি সংঘের সদস্য। প্রতিযোগিতা শেষ করে এলাকায় ফিরতেই তাদেরকে সম্মান জানানো হয়। হুডখোলা জিপে করে তাদেরকে এলাকা ঘোরানো হয়। 


মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে অনুষ্ঠিত এই জাতীয় যোগাসন প্রতিযোগিতায় পশ্চিমবঙ্গ সহ মোট ১৪ টি রাজ্য অংশগ্রহন করে। এরমধ্যে রাজ্য প্রতিযোগিতায় সাফল্যের হাত ধরে পুরুলিয়ার ৯ জন প্রতিযোগী জাতীয় স্তরের প্রতিযোগিতায় অংশ নেয়। তারমধ্যে শক্তি সংঘের ৬ জন প্রতিযোগী ছিল। আর তাদের মধ্যে ৫ জন সাফল্য পেয়েছে। 

পদক জয় করে প্রতিযোগীরা পুরুলিয়ায় ফিরতেই আনন্দে মাতলেন পুরুলিয়ার শক্তি সংঘের সদস্যরা। পুরুলিয়া স্টেশনে এসে পৌঁছানোর পর জাতীয় যোগাসনে পদক ও ট্রফি জয়ীদের হুড খোলা গাড়িতে করে রীতিমতো মিছিল করে পুরুলিয়া শহরের শক্তি সংঘ ক্লাবে নিয়ে যাওয়া হয়। সেখানে ক্লাবের পক্ষ থেকে অংশগ্রহণকারী সকলকে সম্বর্ধনা জানানো হয়।

উল্লেখ্য, গত ২৭, ২৮ এবং ২৯ মে ঔরঙ্গবাদে আয়োজিত এই জাতীয় যোগাসন চ্যাম্পিয়নশিপে ১০ থেকে ১৫ বছরের বালিকা বিভাগে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকার করে যথাক্রমে পুরুলিয়ার শক্তি সংঘের স্বর্ণশ্রী মাঝি, পায়েল কর্মকার এবং শ্রেয়া চন্দ্র পুরষ্কৃত হয়েছে। এছাড়াও, রিদিম যোগাতে বালক বিভাগে বাংলার হয়ে শক্তি সংঘের প্রতিযোগী শ্রীজিৎ কুন্ডু প্রথম স্থান অধিকার করে। বালিকা বিভাগে সুপৃথা চ্যাটার্জি পঞ্চম স্থান অধিকার করেছে। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন