Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১০ জুন, ২০২২

দত্তপুকুরে রক্ষীকে আটকে কারখানায় ডাকাতি

 ‌

Factory-robbery

সৌদীপ ভট্টাচার্য : নিরাপত্তারক্ষীকে সারারাত ঘরের ভেতরে আটকে রেখে ডাকাতি করে পালালো এক সশস্ত্র ডাকাত দল। বৃহস্পতিবার গভীর রাতে এই ডাকাতির ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার দত্তপুকুর থানার টাকি রোডের পীরগাছা এলাকায়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, ওই এলাকায় একটি তার তৈরির কারখানা রয়েছে। বৃহস্পতিবার রাতে কারখানার নিরাপত্তারক্ষী শম্ভু দাস একাই ছিলেন। রাত ১১ টা নাগাদ তিনি যখন ঘরের ভেতরে একটু বিশ্রাম নিচ্ছিলেন, তখন ৩ জনের এক সশস্ত্র ডাকাতদল ঘরে ঢুকে নিরাপত্তারক্ষীর গলায় ভোজালী ধরে।

এরপর তাঁকে পাশের একটি ঘরে ঢুকিয়ে দিয়ে বাইরে থেকে ছিটকিনি লাগিয়ে দেওয়া হয়। তিনি যাতে মোবাইলে কারোর সঙ্গে যোগাযোগ করতে না পারেন, তারজন তাঁর মোবাইল ফোনটি আগেই ভেঙে ফেলে দুষ্কৃতীরা। তারপর ডাকাত দলটি লুটপাট চালিয়ে চলে যায়। 

কারখানার নিরাপত্তারক্ষী শম্ভু দাস জানান, সকাল ৬ টা নাগাদ তিনি নিজে কোনওরকমে দরজা ভেঙে বাইরে বের হতে সক্ষম হন। বাইরে বেরিয়ে পাশের একটি চায়ের দোকানের মহিলাকে খবর দিলে এক মহিলা দোকানদার কারখানার ম্যানেজারকে খবর দেন। ডাকাত দল কারখানা থেকে বেশ কয়েক লক্ষ টাকার তার লুট করে পালিয়েছে বলে জানা গেছে।




 









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন