Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৮ জুন, ২০২২

রোগী মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো হাবড়ায়

Excitement-centered-on-patient-death

সমকালীন প্রতিবেদন : চিকিৎসা শেষে নার্সিং হোম থেকে বাড়ি ‌ফেরার সময় নার্সিং হোমের ভেতরেই অসুস্থ হয়ে মৃত্যু হল এক রোগীর। এব্যাপারে নার্সিং হোমের দিকে অভিযোগের আঙুল তুলেছেন মৃতার পরিবারের সদস্যরা। নার্সিং হোমের বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে মৃতার পরিবার।

জানা গেছে, উত্তর ২৪ পরগনার অশোকনগর এলাকার বাসিন্দা ভারতী দাস নামে বছর ৪২ এর এক মহিলার গলব্লাডারে পাথরের সমস্যা থাকায় অস্ত্রপচারের জন্য ৫ জুন তাঁকে হাবড়ার ১ নম্বর রেলগেটের কাছে একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়।

সফল অস্ত্রপচারের পর তিনি সুস্থ হয়ে ওঠেন। বুধবার সকালে তাঁকে ছুটি দিয়ে দেওয়া হয়। সেই অনুযায়ী এদিন সকালে পরিবারের লোকেরা তাঁকে বাড়ি নিয়ে যাওয়ার উদ্দেশ্যে নার্সিংহোমের সিঁড়ি দিয়ে নিচে নামানোর সময় তাঁর মাথা ঘোরাতে থাকে বলে জানান। সঙ্গে সঙ্গে তাঁকে ফের নার্সিং হোমে ভর্তি করা হয়। চিকিৎসা শুরু করতে করতেই মৃত্যু হয় তাঁর। 

এই ঘটনার জন্য নার্সিং হোম কর্তৃপক্ষকে দায়ী করে হাবড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মৃতার পরিবারের সদস্যরা। সেই অনুযায়ী পুলিশ নার্সিং হোমে উপস্থিত হয়ে মহিলার মৃতদেহ উদ্ধার করে হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। দেহ ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার বারাসত হাসপাতালে পাঠানো হবে।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন