Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৬ মে, ২০২২

দুষ্কৃতী হামলায় গুলিবিদ্ধ দোকানের দুই কর্মী

Two-employees-of-the-shop-who-were-shot

সৌদীপ ভট্টাচার্য : প্রকাশ্য দিবালোকে জনবহুল এলাকায় একটি দোকান লক্ষ্য করে পর পর ৫ রাউন্ড গুলি চালালো দুষ্কৃতীরা। গুলিতে জখম হয়েছেন দোকানের দুজন কর্মী। সোমবার দুপুরে এই হামলার ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর এলাকায়। আহত দুই কর্মীকে ব্যারাকপুর বি এন বোস হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে একজনের আঘাত গুরুতর। আহতদের একজনের বুকে এবং অন্যজনের হাতে গুলি লেগেছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন দুপুরে ব্যারাকপুর–কল্যানী রোডের উপর একটি বিরিয়ানির দোকানে তখন পুরোদমে দোকানদারি চলছে। এইসময় হঠাৎ করেই রাস্তার উল্টোদিক থেকে মোটর বাইকে বসেই ৩ দুষ্কৃতী ওই বিরিয়ানির দোকান লক্ষ্য করে পর পর ৫ রাউন্ড গুলি চালায়। আর তাতেই জখম হন ওই দোকানের দুই কর্মী। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজকুমার ভার্মা। তিনি জানান, গোটা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুষ্কৃতীরা ব্যারাকপুরের দিক থেকে এসেছিল। গুলি চালানোর পর বারাসতের দিকে চলে যায়। প্রত্যেকের মাথায় হেলমেট থাকায় তাদের মুখ দেখা যায় নি। 

আইনশৃঙ্খলা রক্ষার সুবিধার্থে দিন কয়েক আগেই মোহ‌নপুর এলাকায় আলাদা থানা চালু করা হয়েছে। তারপরেও দিনেদুপুরে জনবহুল এলাকায় এইভাবে দুষ্কৃতী হামলার ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। এলাকার সিসি ক্যামেরার ছবি দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ।








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন