Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৬ মে, ২০২২

গাছের ডাল ভেঙে মৃতদের বাড়িতে বিজেপি বিধায়ক

 

BJP-MLA-at-the-home-of-the-deceased

সমকালীন প্রতিবেদন : মামলা আর জবরদখলকারীদের জন্য যশোর রোড চওড়া করা সম্ভব হচ্ছে না বলে অভিযোগ করলেন বিজেপি বিধায়ক স্বপন মজুমদার। রবিবার গাইঘাটার চাঁদপাড়া এলাকায় যশোর রোডের ধারে একটি দোকানের উপর গাছের বড় শুকনো ডাল ভেঙে মৃত্যু হয় দুই ব্যক্তির। সোমবার তাঁদের বাড়িতে গিয়ে শোকার্ত পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন বিজেপি বিধায়ক পাশে থাকার আশ্বাস দেন।

স্থানীয়দের পক্ষ থেকে অভিযোগ তোলা হয়েছে যে, কেন্দ্র সরকার অধিনস্ত হাইওয়ে অথরিটি যশোর রোডের ধারের গাছগুলির শুকনো ডাল কাটছে না। যশোর রোড চওড়া করছে না। তার কারণেই এমন দুর্ঘটনা ঘটছে। এই অভিযোগে রবিবার স্থানীয়রা যশোর রোড অবরোধও করেন।

এই প্রসঙ্গে বিধায়ক স্বপন মজুমদারের পাল্টা অভিযোগ, মানবাধিকার সংগঠন মামলা এবং একশ্রেণীর অসাধু মানুষ সরকারি জায়গা দখল করে রাখার কারণে গাছের ডাল কাটা এবং রাস্তা সম্প্রসারনের কাজ করা যাচ্ছে না। এব্যাপারে তিনি রাজ্য সরকারের দিকেও আঙুল তোলেন।

বিধায়ক এদিন আরও বলেন, যশোর রোড সম্প্রসারণের জন্য কেন্দ্রে সরকার ১৭ শো কোটি টাকা অনুমোদন করেছিল। কিন্তু কাজের পরিবেশ না থাকায় সেই টাকা ফেরত চলে গেছে। এদিন তিনি প্রতিশ্রুতি দেন, জবরদখলকারীদের সরিয়ে রাজ্য সরকার রাস্তা সম্প্রসারণ করার মতো কাজের পরিবেশ তৈরি করে দিলে ৬ মাসের মধ্যে রাস্তা সম্প্রসারণের কাজ শুরু করা হবে।





           






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন