Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৬ মে, ২০২২

গুলিবিদ্ধ যুবকের দেহ উদ্ধার

 ‌

The-body-of-the-bullet-riddled-youth-was-recovered

সৌদীপ ভট্টাচার্য : গুলি করে খুন করা হল এক যুবককে। খুনের ঘটনার পর বাড়ির কাছ থেকে উদ্ধার হল ওই যুবকের দেহ। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম সেলিম সাহাজী (১৮)। বাড়ি উত্তর ২৪ পরগনার টিটাগর গাজীবাবা মাজার এলাকায়। বৃহস্পতিবার রাতের এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

টিটাগর পুরসভার ১ নম্বর ওয়ার্ডের অন্তর্গত টিটাগর স্টেশনের ১০ নম্বর রেলগেটের কাছে টিটাগর গাজী বাবা মাজার এলাকার বাসিন্দা সেলিমের বাবা সমর সাহাজী জানান, বৃহস্পতিবার সন্ধেয় বন্ধুদের সঙ্গে মোড়লপাড়ার মেলাতে যায় সেলিম। 

রাতে বাড়ি ফিরতে দেরি হওয়ায় বাবা সমর সাহাজী ছেলে সেলিমকে ফোন করলে সেলিম জানায়, সে বাড়ির দিকে আসছে। তাড়াতাড়ি বাড়ি চলে আসবে। কিন্তু তারপরেও বেশ কিছুক্ষণ কেটে গেলেও সেলিম বাড়িতে না ফেরায় তাকে খুঁজতে বের হন বাড়ির লোকেরা।

সেলিমকে খুঁজতে বেরিয়ে বাড়ির সামনে স্টেশনের কাছে সেলিমকে পরে থাকতে দেখেন বাড়ির লোকেরা। তার পিঠে গুলির চিহ্ন দেখতে পাওয়া যায়। সঙ্গে সঙ্গে তাকে ব্যারাকপুরের বি এন বসু মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।  

এব্যাপারে রহড়া থানায় অভিযোগ জানানোর পর পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। সমর সাহাজীর অভিযোগ, নয়াবস্তির বাসিন্দা ইসমাইল, সোনু এবং মনু নামের তিন কুখ্যাত দুষ্কৃতী দিন কয়েক আগে তাঁর কাছে ১ লক্ষ টাকা তোলা চায়। তিনি তা দিতে অস্বীকার করায় তাকে মারধোর করা হয়। তারাই এই খুনের ঘটনার সঙ্গে জড়িত বলে সন্দেহ সমর সাহাজীর।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন