Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১০ মে, ২০২২

মোল্লাহাটি গ্রামে গেলেন ব্লক উন্নয়ন আধিকারিক

 

The-block-development-officer-went-to-Mollahati-village

সমকালীন প্রতিবেদন : ‌মন্ত্রীর নির্দেশ পেয়ে মঙ্গলবার বনগাঁ ব্লকের মোল্লাহাটি গ্রামে গেলেন ব্লক উন্নয়ন আধিকারিক সহ এক সরকারি প্রতিনিধি দল। সঙ্গে ছিলেন পঞ্চায়েত স্তরের জন প্রতিনিধিরাও। তাঁরা গ্রামবাসীদের অভাব–অভিযোগের কথা শুনে তা সমাধানের ব্যবস্থা করেন।

রবিবার বনগাঁ ব্লকের গঙ্গানন্দপুর গ্রাম পঞ্চায়েতের আদিবাসী অধ্যুষিত গ্রাম মোল্লাহাটিতে যান রাজ্যের অনগ্রসর ও আদিবাসী শ্রেণীকল্যান দপ্তরের মন্ত্রী বুলুচিক বরাইক। মন্ত্রীকে হাতের নাগালে পেয়ে গ্রামবাসীরা বিভিন্ন সরকারি প্রকল্পের সুবিধা ঠিকমতো না পাওয়ার কথা তুলে ধরেন। গ্রামবাসীদের এই সমস্যার কথা শুনে সঙ্গে সঙ্গে বনগাঁর বিডিওর সঙ্গে ফোনে কথা বলে সমস্যা সমাধানের কথা বলেন মন্ত্রী।

মন্ত্রীর কথামতো মঙ্গলবার মোল্লাহাটি গ্রামে যান বনগাঁর বিডিও অর্ঘ দত্ত সহ অন্যান্যরা। সেখানে লক্ষ্মীর ভান্ডার, জয় জোহার এর মতো রাজ্য সরকারের যেসব প্রকল্প রয়েছে, তার সুবিধা কারা পাচ্ছেন না, কেন পাচ্ছেন না, তা শুনে সমস্যা সমাধানের আশ্বাস দেন। 

এব্যাপারে বিডিও জানান, বেশিরভাগ ক্ষেত্রেই ব্যাঙ্কের অ্যাকাউন্ট সংক্রান্ত সমস্যা রয়েছে। সেগুলি ঠিক করার ব্যবস্থা করে দেওয়া হবে। এদিন ওই গ্রামে বসেই বেশ কয়েকজন বিধবা মহিলার ভাতা পাওয়ার ব্যবস্থা করেন বিডিও।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন