Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১০ মে, ২০২২

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য, অভিযুক্ত বিজেপি

 ‌

Kuruchikar-remarks-against-the-Chief-Minister

শম্পা গুপ্ত : মুখ্যমন্ত্রীর ছবিতে কুরুচিকর মন্তব্য করায় বিজেপির নেতাদের বিরুদ্ধে সাইবার ক্রাইম থানায় অভিযোগ ‌দায়ের হল। সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির বিষয়ে কুরুচিকর মন্তব্য করা হয়েছে বলে পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি সৌমেন বেলথরিয়ার অভিযোগ। 

তাঁরই নির্দেশে ভারতীয় জনতা যুব মোর্চার কয়েকজন পদাধিকারী এবং সদস্যের বিরুদ্ধে পুরুলিয়া সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেছে পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেস সোশ্যাল মিডিয়া কমিটি। 

দলীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে পুরুলিয়ার সাইবার ক্রাইম থানায় এইমর্মে অভিযোগ জানিয়েছেন পুরুলিয়া ২ নং ব্লকের তৃণমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়া কমিটির সভাপতি শেখ গাফেলুন। এদিন বিজেপির শহর দক্ষিণ মন্ডলের যুব সভাপতি সুশান্ত বাউরি সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে এই অভিযোগ দায়ের হয়েছে। 

এব্যাপারে শেখ গাফেলুন জানিয়েছেন, 'রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়ে একটি কুরুচিকর মন্তব্য করেছেন বিজেপির যুব নেতা সহ বেশ কয়েকজন। সেই বিষয়টি জানিয়ে আমরা আজ থানাতে অভিযোগ করেছি। অভিযুক্তদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ করা হয়েছে।' তৃণমূলের সোশ্যাল মিডিয়া সেলের জেলা সভাপতি বিষ্ণুচন্দ্র পাল জানান, 'আমরা জেলা সভাপতির অনুমতি নিয়ে বিষয়টি নিয়ে সাইবার ক্রাইম থানায় লিখিতভাবে জানিয়েছি।'




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন