Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৮ মে, ২০২২

গাইঘাটায় প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় আত্মঘাতী প্রেমিক

Suicidal-boyfriend

সমকালীন প্রতিবেদন : ‌দীর্ঘদিনের ভালোবাসার সম্পর্ক ছেদ করে প্রেমিকা অন্যত্র বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে। প্রেমিকার এই সিদ্ধান্ত মেনে নিতে না পেরে আত্মঘাতী হলেন প্রেমিক। উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার সুটিয়া এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

জানা গেছে, সুটিয়া গ্রামের বাসিন্দা সজলকুমার বিশ্বাস (‌১৮)‌ কর্মসূত্রে মুম্বাই থাকেন। পাশের গ্রামের এক যুবতীর সঙ্গে তাঁর অনেকদিনের ভালোবাসার সম্পর্ক। ভবিষ্যতে তাঁরা বিয়েও করবেন বলে প্রতিশ্রুতিবদ্ধ হন। সেই সূত্রে সজলের বাড়িতে যাতায়াত ছিল ওই যুবতীর।

সজলের পরিবার সূত্রে জানা গেছে, দিন কয়েক আগে ওই যুবতী সজলকে ফোন করে জানান যে, তাঁর অন্যত্র বিয়ে ঠিক হয়ে গেছে। ফলে তাঁদের মধ্যে পুরনো ভালোবাসার সম্পর্ক ছেদ করে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান তিনি। 

এই খবরে মানসিকভাবে ভেঙে পরেন সজল। বিষয়টি তিনি মেনে নিতে পারেন নি। তিনি তাঁর প্রেমিকাকে অনেক বোঝানোর চেষ্টা করেন। কিন্তু তাতে মত পরিবর্তন হয় না সজলের প্রেমিকার। উল্টে সজলের নম্বর ব্লক করে দেওয়া হয়।

এদিকে, শুক্রবার ভোররাতে সুটিয়ার বাড়িতে পরিবারের সদস্যদের কাছে মুম্বাই থেকে খবর আসে যে, সজল গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পরিবারের লোকেদের ধারনা, প্রেমে আঘাত পেয়ে আত্মহত্যা করেছে সজল। 

যদি সজলের প্রেমিকার ঠাকুমার দাবি, তাঁদের বাড়ির মেয়ের সঙ্গে সজলের শুধুমাত্র বন্ধুত্বের সম্পর্ক ছিল। কোনও ধরনের ভালোবাসার সম্পর্ক ছিল না। পরিবারের বড় ছেলের এমন অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সজলের পরিবারে। আজ মুম্বাই থেকে সজলের মৃতদেহ এসে পৌঁছাবে সুটিয়ার বাড়িতে।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন