Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১ মে, ২০২২

দল এবং বিধায়কের ‌উদ্যোগে বাগদায় আলাদা ইফতার পার্টি

 

Separate-Iftar-party-in-Bagda

সমকালীন প্রতিবেদন : ইফতার পার্টির আয়োজনকে কেন্দ্র করে উত্তর ২৪ পরগনার বাগদা ব্লকে ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে এলো। এক গোষ্ঠী অন্য গোষ্ঠীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন। যদিও দলে গোষ্ঠীদ্বন্দ্ব আছে বলে মানতে নারাজ এক পক্ষ।

মুসলিম সম্প্রদায়ের এখন রমজান মাস চলছে। রাজ্যের বিভিন্ন প্রান্তেই তৃণমূলের পক্ষ থেকে ইফতার পার্টির আয়োজন করা হচ্ছে। সেইমতোই শুক্রবার বাগদা পশ্চিম ব্লক কমিটির উদ্যোগে ইফতার পার্টির আয়োজন করা হয়েছিল। বাগদার বর্তমান তৃণমূল বিধায়ক বিশ্বজিৎ দাসকে সেই অনুষ্ঠানে আমন্ত্রন জানানো হয় নি। 

এব্যাপারে বিধায়কের বক্তব্য, ওই কর্মসূচিটি দলের পক্ষ থেকে করা হয়েছিল। সেখানে দলের পদাধিকারিদের আমন্ত্রন জানানো হয়েছিল। তিনি যেহেতু বর্তমানে দলের কোনও পদে নেই, তাই হয়তো তাঁকে আমন্ত্রন জানানো হয় নি, এমনই অভিমত তাঁর। তিনি এলাকার বিধায়ক হিসেবে আলাদাভাবে ইফতার পার্টির আয়োজন করেন।

দলের আয়োজিত ইফতার পার্টিতে শুধু বিধায়কই নন, তাঁর অনুগামী বলে পরিচিত দলের অন্যান্য নেতৃত্বরাও আমন্ত্রণ পাননি বলে প্রকাশ্যেই অভিযোগ তুলেছেন বাগদা পঞ্চায়েত সমিতি‌র তৃণমূল সহ সভাপতি তরুন ঘোষ। তাঁর অভিযোগ, 'বিধানসভা নির্বাচনের পর থেকেই আমাদেরকে দলের কোনও অনুষ্ঠানেই আমন্ত্রন জানানো হচ্ছে না।' 

অন্যদিকে, তৃণমূলের বাগদা পশ্চিম ব্লকের সভাপতি অঘোর হালদারের পাল্টা অভিযোগ, তিনি দলের স্থানীয় সভাপতি হওয়া সত্ত্বেও বিধায়কের ইফতার পার্টির অনুষ্ঠানে আমন্ত্রণ পান নি। দলের ভেতরে এমন পারস্পরিক বিরোধীতার ঘটনায় ফের পরিষ্কার হলো, বাগদা এলাকায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব আগের মতোই সক্রিয়।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন