Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৮ মে, ২০২২

অবৈধ নির্মান ভাঙলো পুরসভা

Municipality-demolished-illegal-construction

সমকালীন প্রতিবেদন : নিকাশি নালার উপর গড়ে তোলা হয়েছিল অবৈধ নির্মান। পুরসভার তৎপরতায় ভেঙে দেওয়া হল সেই নির্মান। উত্তর ২৪ পরগনার হাবড়া পুর এলাকায় এই ঘটনা ঘটেছে। বুধবার সকালে পুরপ্রধান এবং পুলিশের উপস্থিতিতে এই নির্মান ভেঙে দেওয়া হয়। জনস্বার্থে আগামীদিনে পুরসভা এভাবেই পদক্ষেপ করবে বলে পুরসভার পক্ষ থেকে জানানো হয়েছে।

জানা গেছে, হা‌বড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের অর্ন্তগত যশোর রোড সংলগ্ন এলাকায় একটি কালভার্টের পাশে নিকাশি নালার ওপর অবৈধ নির্মাণ গড়ে তোলা হচ্ছিল। সূত্র মারফত বিষয়টি জানতে পারেন হাবড়ার বিধায়ক তথা রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি এরপর বিষয়টি খতিয়ে দেখার জন্য হাবড়া পুরসভার প্রধানকে জানান। 

পুরপ্রধান নারায়ন সাহা খতিয়ে দেখে জানতে পারেন, রাজীব সাহা নামে স্থানীয় এক ব্যবসায়ী নিকাশি নালার উপর এই অবৈধ নির্মাণ গড়ে তুলেছে। পুরসভার কোনও অনুমোদন ছাড়াই এই নির্মান গড়ে তোলা হয়েছে। এরপর বুধবার সকালে পুরসভার পক্ষ থেকে এই অবৈধ নির্মাণটি ভেঙে দিল হাবড়া পুরসভা। 

হাবড়া থানার পুলিশ এবং হাবড়া পুরসভার আধিকারিকদের উপস্থিতিতে এদিন সকালে অবৈধ নির্মান ভাঙার কাজ শুরু হয়। যদিও এব্যাপারে অভিযুক্ত ব্যবসায়ী রাজীব সাহা এই নির্মাণ প্রসঙ্গে কোনও মন্তব্য করতে রাজি হন নি।পুরপ্রধান নারায়ন সাহা জানান, পুর এলাকায় যেখানেই অবৈধ নির্মাণ গড়ে উঠবে, অতি দ্রুততার সঙ্গে পুরসভা সেগুলিকে ভেঙে দেবে। এই ধরনের অবৈধ নির্মান আর কোথায় কোথায় গড়ে উঠেছে, তা খতিয়ে দেখছে হাবড়া পুরসভা।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন