Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৯ মে, ২০২২

স্কুলের মাঠে মদ্যপান, গ্রেপ্তার শিক্ষক ও তার ২ সঙ্গী

 

Drinking-on-the-school-grounds

সমকালীন প্রতিবেদন : নিজের পুরনো স্কুলের মাঠে বসে মদ্যপান করার অভিযোগে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষককে গ্রেপ্তার করল পুলিশ। এই ঘটনায় আরও দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। উত্তর ২৪ পরগনার বাগদা থানার মামাভাগিনা এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রে ‌জানা গেছে, রবিবার সন্ধেয় বাগদার মামাভাগিনা বাপুজী বিদ্যাপীঠের মাঠে বসে মদ্যপান করছিলেন প্রীতম মন্ডল, নীলমণি মন্ডল এবং নির্মল মন্ডল। এদের মধ্যে প্রীতম মন্ডল বাগদার নীলাবাকুঠি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। একই সঙ্গে তিনি মামাভাগিনা বাপুজী বিদ্যাপীঠের প্রাক্তন ছাত্র। 

এদিন সন্ধেয় বাগদা থানার পুলিশ ওই এলাকায় টহল দেওয়ার সময় স্কুল মাঠে বসে প্রকাশ্যে মদ্যপান করার ঘটনা দেখতে পেয়ে সেখানে যায়। পুলিশের দাবি, এব্যাপারে তাদের কাছে জানতে চাওয়া হলে শিক্ষক প্রীতম মন্ডল পুলিশের সঙ্গে বিতর্ক শুরু করেন। তিনি দাবি করেন, মাঠে বসে মদ খাওয়া অন্যায় নয়। অভিযোগ, তিনি পুলিশের সঙ্গে অভব্য আচরণ করেন। এরপর পুলিশ ওই ৩ জনকেই গ্রেপ্তার করে বাগদা থানায় নিয়ে যায়।

একজন শিক্ষক হয়ে নিজের স্কুলের মাঠে বসে প্রকাশ্যে মদ্যপান করার মতো একটি কাজ করা কি উচিৎ হয়েছে ? ‌এই প্রশ্নের উত্তরে অভিযুক্ত শিক্ষক প্রীতম মন্ডল বলেন, এই ঘটনার জন্য তিনি অনুতপ্ত। শিক্ষক সহ ধৃত ৩ জনকে সোমবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়।










কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন