Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৯ মে, ২০২২

‌মাকে মারধোর করে সম্পত্তি দখলের চেষ্টার অভিযোগ, গ্রেপ্তার মেয়ে–জামাই

Arrested-daughter-&-Son-in-law

সমকালীন প্রতিবেদন : ‌মায়ের সম্পত্তি হাতিয়ে নেওয়ার লোভে অত্যাচার করা হতো মাকে। নিজের মেয়ে এবং জামাইয়ের বিরুদ্ধে লিখিত আকারে পুলিশের কাছে এমনই বিষ্ফোরক অভিযোগ দায়ের করেন বৃদ্ধা মা। আর তারই প্রেক্ষিতে মেয়ে এবং জামাইকে গ্রেপ্তার করল পুলিশ। উত্তর ২৪ পরগনার হাবড়া থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, হাবড়ার অরবিন্দ রোড এলাকায় বসবাস করেন বছর ৬৬ বয়সের হাসি দাস। স্বামী সুভাষ দাস গত বছর এপ্রিল মাসে করোনায় আক্রান্ত হয়ে মারা যান। বৃদ্ধার একমাত্র মেয়ে শুভশ্রী ধরের বিয়ে হয়েছে অশোকনগরে। সে একজন স্কুল শিক্ষিকা। বাবার মৃত্যুর পর স্বামী, সন্তান নিয়ে বাপের বাড়িতে হাজির হয় মেয়ে শুভশ্রী।

বৃদ্ধা হাসি দাসের অভিযোগ, বাড়িতে এসে তাঁকে দোতলা ঘর থেকে নিচের ঘরে নামিয়ে দিয়ে দোতলার ঘর দখল করে মেয়ে–জামাই। এছাড়াও, সমস্ত টাকাপয়সা, লকারের চাবি সব কুক্ষিগত করে মেয়ে। নানা কারণে প্রায়ই বৃদ্ধা মা কে মারধোর করা হতো। এব্যাপারে তিনি স্থানীয় কাউন্সিলরের দ্বারস্থ হন।

এব্যাপারে হাবড়া পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুলতা মজুমদার ওই বৃদ্ধার বাড়িতে গিয়ে বৃদ্ধার মেয়েকে নিজের বাড়িতে ফিরে যাওয়ার কথা বললেও মেয়ে কিছুতেই বাপেরবাড়ি ছেড়ে যেতে নারাজ। এই পরিস্থিতিতে হাসি দাস হাবড়া থানায় মেয়ে শুভশ্রী ধর এবং জামাই অভিজিৎ ধরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ তাদের গ্রেপ্তার করে। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন