Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৯ মে, ২০২২

ঠাকুরনগরে বন্ধুদের মদের আসরে গুলিবিদ্ধ নাবালক বন্ধু

 ‌

Bullied-teenage-friend

সমকালীন প্রতিবেদন : এক বন্ধুর বাড়ির ছাদে বসেছিল মদ্যপানের আসর। আর সেখানে হাজির করা হয়েছিল একটি বেআইনী আগ্নেয়াস্ত্র। সেটি নিয়ে নাড়াচাড়া করতে গিয়েই তার থেকে হঠাৎ করে ফায়ার হয়ে গুলি বেরিয়ে এলো। আর সেই গুলিতে জখম হল এক নাবালক বন্ধু। রবিবার দুপুরে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকায়। 

পুলিশ সূত্রে জানা গেছে, গাইঘাটার ঠাকুরনগরের চিকনপাড়া এলাকায় বসবাস বিদ্যুৎ ব্যাপারী, সুবীর হালদার, অপ্রতীম হালদার এবং সায়নদীপ হালদারদের। এরা প্রত্যেকেই বন্ধু। এদিন দুপুরে ৪ বন্ধু একত্রিত হয় সায়নদীপদের বাড়ির ছাদে। 

অভিযোগ, এদিন সেই ছাদে বসে ৪ বন্ধু মদ্যপান করছিল। তাদের সঙ্গে একটি বেআইনী আগ্নেয়াস্ত্রও ছিল।  আগ্নেয়াস্ত্রটি অপ্রতীমের হাতে ছিল। তার হাতে থাকা সেই আগ্নেয়াস্ত্র থেকেই আচমকা গুলি বেরিয়ে বিদ্যুতের পেটে গিয়ে লাগে। 

রক্তাক্ত অবস্থায় সঙ্গে সঙ্গে তাকে চাঁদপাড়া গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে কলকাতার আরজি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আপাতত স্থিতিশীল। এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরে। 

খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় গাইঘাটা থানার পুলিশ। ওই বাড়ির ছাদ থেকে বেআইনী আগ্নেয়াস্ত্রটি উদ্ধার করে পুলিশ। পুলিশ সুবীর, অপ্রতীম এবং সায়নদীপকে গ্রেপ্তার করেছে। ওই নাবালকেরা কোথা থেকে আগ্নেয়াস্ত্রটি জোগাড় করেছিল, পুলিশ তা খতিয়ে দেখছে। 




                                 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন