Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৯ মে, ২০২২

হাবড়ায় বাড়ির ভেতরে বোমা ফেটে জখম বৃদ্ধা

The-old-woman-was-injured-when-the-bomb-exploded

সমকালীন প্রতিবেদন : বাড়ির ভেতরে কৌটো বোমা ফেটে জখম হলেন এক বৃদ্ধা। শনিবার রাতে উত্তর ২৪ পরগনার হাবরা পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের নগরথুবা পদ্মারপাড় এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছায় পুলিশ। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এলাকার বাসিন্দা বছর ৬০ বয়সের গীতা মজুমদার শনিবার রাত ১০ টা নাগাদ শৌচাগারে যান। আর সেখানেই রাখা ছিল কৌটো বোমাটি। সেই সময় আচমকা বোমাটি ফেটে যাওয়ায় গুরুতর জখম হন ওই বৃদ্ধা।

স্থানীয়রাই তাকে প্রথমে হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে এরপর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিকবাবে পুলিশ জানতে পেরেছে, জখম গীতা মজুমদারের ছেলে প্রবীর মজুমদার এই কৌটো বোমা বাড়িতে মজুদ করে রেখেছিল। 

দিনকয়েক আগে হাবরার শ্রীনগর এলাকায় তৃণমূল কর্মীর ওপর বোমাবাজি এবং গুলি চালানোর ঘটনায় অভিযুক্ত এই প্রবীর মজুমদার। ঘটনার পর থেকে সে পলাতক। বাড়িতে প্রবীরের স্ত্রী ও তার মা ছিলেন। শনিবার রাতে হঠাৎই কৌটো বোমা ফেটে গুরুতর আহত হন তার মা গীতা মজুমদার। 

ঘটনার খবর পেয়ে ওই বাড়িতে হাজির হয় হাবড়া থানার বিশাল পুলিশ বাহিনী। ওই বাড়ির ভেতরে আরও বোমা মজুত আছে কি না, তা জানার জন্য পুলিশ আপাতত ওই বাড়িটিতে তালা ঝুলিয়ে দি‌য়েছে। স্থানীয় বাসিন্দাদের দাবি, এলাকায় সেভাবে পরিচিত নয় প্রবীর। এলাকার মানুষ জানেন যে, সে গেঞ্জির কাজ করতো। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন