Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৬ মে, ২০২২

বনগাঁয় অভিনব প্রতিবাদ তৃণূলের

 

Trinamool-protests-in-Bangaon

সমকালীন প্রতিবেদন : ‌পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাস্তার উপর উনুন ধরিয়ে রান্না করে অভিনব প্রতিবাদ কর্মসূচি পালন করল তৃণমূল। একই সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুতুল দাহ করা হ‌ল। সোমবার বিকেলে বনগাঁ শহরে এই প্রতিবাদ কর্মসূচি পালন করে তৃণমূল। 

প্রতিদিন বাড়ছে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম। গ্যাস, পেট্রোল, ডিজেল, কেরোসিনের দাম লাগামছাড়া। ফলে নাভিশ্বাস উঠছে মধ্যবিত্ত থেকে সাধারণ মানুষের। আর তারই প্রতিবাদে সোমবার বিকেলে বনগাঁ শহরে প্রতিবাদ মিছিল করল তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার নেতানেত্রীরা। 

এদিন বনগাঁর রামনগর রোডের মুখ থেকে এই প্রতিবাদ মিছিল শুরু হয়। তৃণমূল কর্মী, সমর্থকদের সঙ্গে নিয়ে এই মিছিলে পা মেলান দলের জেলা সভাপতি গোপাল শেঠ সহ অন্যান্যরা। মিছিল বাটা মোড়, মতিগঞ্জ মোড় ঘুরে ত্রিকোণ পার্কে এসে শেষ হয়। সেখানে তৃণমূল নেতৃত্ব রাস্তার উপর উনুন জ্বালিয়ে রান্না করেন। পাশাপাশি নরেন্দ্র মোদির কুশপুতুল দাহ করা হয়।

এদিনের কর্মসূচি সম্পর্কে জেলা তৃণমূল সভাপতি গোপাল শেঠ বলেন, বিজেপি সরকার যেভাবে গ্যাস, তেলের দাম বাড়াচ্ছে তাতে সাধারণ মানুষ ক্ষুব্ধ। ২০২৪ সালে বিজেপির বিদায় নিশ্চিত। পাল্টা বক্তব্যে, বিদ্যুৎ বিল সহ রাজ্য সরকারের হাতে যে যে জিনিসের নিয়ন্ত্রন রয়েছে, তার মূল্য কমানোর দাবি জানান বিজেপি নেতা দেবদাস মন্ডল।








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন