Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৮ মে, ২০২২

আরও ৫ সদস্যের ‌পদত্যাগ বিজেপির বারাসত সাংগঠনিক জেলা কমিটির

 

5-more-members-resign-from-BJP

সমকালীন প্রতিবেদন : ফের ভাঙন বিজেপিতে। উত্তর ২৪ পরগনার বারাসত সাংগঠনিক জেলা সভাপতির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলে রবিবার জেলা কমিটি থেকে পদত্যাগ করলেন বিজেপির বারাসত সাংগঠনিক জেলার আরও ৫ জন সদস্য। এই নিয়ে এক সপ্তাহের মধ্যে জেলা কমিটির ২০ জন সদস্য পদত্যাগ করলেন।

পুর নির্বাচনে অর্থের বিনিময়ে টিকিট বিলি, দলের পুরনো কর্মীদের গুরুত্বহীন করে রেখে দলে নতুন যোগ দেওয়া কর্মীদের বিভিন্ন পদে দায়িত্ব দিয়ে পুরনো কর্মীদের অসম্মান করছেন বিজেপির বারাসত সাংগঠনিক জেলার সভাপতি তাপস মিত্র। রবিবার উত্তর ২৪ পরগনার অশোকনগরে সাংবাদিক বৈঠক করে এমনই অভিযোগ তুললেন দলের জেলা কমিটির পদত্যাগী সদস্যরা।

তাঁদের অভিযোগ, তাপস মিত্রের অনৈতিক কাজকর্মের কারণে পুর নির্বাচনে দলের ভরাডুবি হয়েছে। অবিলম্বে তাকে সভাপতির পদ থেকে সরাতে হবে। আর তা না হলে এইভাবে পদত্যাগ চলবে। দলের রাজ্য কমিটিকে এব্যাপারে অবিলম্বে পদক্ষেপ করতে হবে বলে দাবি জানান তাঁরা। 

পদত্যাগের ঘটনাকে কটাক্ষ করে তৃণমূলের বারাসত সাংগঠনিক জেলার সভাপতি অশনি মুখার্জীর পাল্টা বক্তব্য, এভাবেই বিজেপির নিচুতলা ফাঁকা হয়ে যাবে। আগামী দিনে জেলা কমিটির আরও সদস্য পদত্যাগ করবেন বলে বিক্ষুব্ধ বিজেপি নেতারা জানিয়েছেন। এইভাবে অন্তর্কলহে জড়িয়ে গিয়ে বারাসত সাংগঠনিক জেলায় আখেরে বিজেপিরই ক্ষতি হচ্ছে বলে মনে করছে রাজনৈতিক মহল।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন