Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৫ মে, ২০২২

রাজ্যের জেলায় জেলায় পুলিশকে ১১২০ টি বাইক উপহার

 ‌

1120-bikes-donated-to-police

শম্পা গুপ্ত : আইন শৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে বাইকের ব্যবহার বাড়ছে রাজ্য পুলিশে। পুলিশের প্রয়োজনীয়তার কথা মাথায় রেখে‌ এবার বিপুল সংখ্যায় বাইক যোগানোর উদ্যোগ নিল একটি নামী অটোমোবাইল সংস্থা। সম্পূর্ণ বিনামূল্যে পুরুলিয়া জেলা পুলিশ সহ আরও কয়েকটি জেলার পুলিশের হাতে সংস্থার তরফ থেকে তুলে দেওয়া হল বাইক। 

পুরুলিয়ার বেলগুমা পুলিশ লাইনে আনুষ্ঠানিকভাবে বাইকগুলি তুলে দেওয়া হয় পুলিশের হাতে। পুরুলিয়া জেলার জন্য দেওয়া হয় ৪২ টি বাইক। এছাড়াও, হাওড়ার জন্য ৩৬ টি এবং সুন্দরবন পুলিশ জেলার জন্য দেওয়া হয় ৯ টি বাইক। এগুলি গ্রহণ করেন পুরুলিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পিনাকী দত্ত সহ উচ্চপদস্থ পুলিশ অধিকারিকরা। 

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার জানান, 'পুরুলিয়া জেলা পুলিশকে ওই সংস্থার পক্ষ থেকে ৪২ টি বাইক উপহার হিসেবে দেওয়া হয়েছে। এই বাইকগুলি মূলত ট্রাফিক পুলিশকে দেওয়া হবে। এছাড়াও, বেশ কিছু বাইক পুরুলিয়া, রঘুনাথপুর ঝালদা থানার পুলিশকেও দেওয়া হবে।'‌ 

আইনশৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে বাইকে করে পৌঁছানো অনেক সময়েই সহজ হয়। নতুন বাইকগুলি পেয়ে পুলিশকর্মীরা কাজের ক্ষেত্রে উৎসাহিত হবেন বলে জানান পিনাকী দত্ত। এদিন বাইক প্রস্তুতকারী সংস্থার পক্ষে সৌরভ দাঁ বলেন, সংস্থার পক্ষ থেকে রাজ্য পুলিশকে মোট ১১২০ টি বাইক উপহার হিসেবে দেওয়া হচ্ছে। প্রতিটি জেলাকেই এই বাইক দেওয়া হচ্ছে। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন