Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

‌দ্বিতীয়বার বিয়ে করায় মেয়েকে ধারালো অস্ত্রের কোপ বাবার

The-father-stabbed-the-daughter

সমকালীন প্রতিবেদন : ‌দ্বিতীয়বার বিয়ে করে বাড়িতে আসায় নিজের মেয়েকে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠলো বাবার বিরুদ্ধে। জখম মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বনগাঁ থানার নয়াকামারগ্রাম এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। যদিও এদিন দুপুর পর্যন্ত এব্যাপারে বনগাঁ তানায় কোনও লিখিত অভিযোগ দায়ের হয় নি।

জানা গেছে, নয়াকামারগ্রাম এলাকার বাসিন্দা অরুণ সরকারের ছোট মেয়ে জিনিয়ার বেশ কয়েক বছর আগে বারাসত নীলগঞ্জ এলাকায় বিয়ে হয়। তাঁর ৯ বছরের একটি ছেলেও রয়েছে। তারপরেও রবিবার রাতে অন্য এক যুবককে বিয়ে করে বনগাঁয় বাপের বাড়িতে হাজির হন জিনিয়া।

এই ঘটনার কথা জানতে পেরে মেয়ে এবং তাঁর নতুন সঙ্গীকে বাড়ি থেকে তাড়িয়ে দেন বাবা অরুণ সরকার। শুধু তাই নয়, অভিযোগ এরপর প্রচন্ড ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র নিয়ে মেয়ের উপর ঝাপিয়ে পরেন বাবা অরুন। জিনিয়ার মাথায় আঘাত লাগে। তাঁকে রক্ষা করতে এসে সামান্য আহত হন জিনিয়ার নতুন সঙ্গী।

আহত অবস্থায় জিনিয়াকে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তাঁরা আঘাত গুরুতর হওয়ায় তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। যদিও এই ঘটনার পর থেকে পলাতক বাবা অরুন সরকার। তার বড় মেয়ের অভিযোগ, এর আগে একাধিকবার অশান্তির জেরে তাঁর উপরেও হামলা চালিয়েছিল তাঁর বাবা।  






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন