Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

নিহত কংগ্রেস কাউন্সিলরের বাড়িতে শুভেন্দু অধিকারী

 ‌ 

Shuvendu-at-the-councilor-house

শম্পা গুপ্ত : বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী রবিবার পুরুলিয়ার ঝালদার ‌নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর বাড়িতে যান। সেখানে তপন কান্দুর স্ত্রী পূর্ণিমা কান্দু সহ পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে কথা বলেন। তাঁদের সবরকম সহযোগিতার আশ্বাস দেন শুভেন্দু। 

তপন কান্দুর বাড়িতে যাওয়ার আগে সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো, বিধায়ক নরহরি মাহাতো, সুদীপ মুখার্জি এবং বিজেপির দলীয় কার্যকর্তাদের নিয়ে এলাকায় মিছিল করেন। তপন কান্দুর বাড়ি থেকে মৃত নিরঞ্জন বৈষ্ণবের বাড়িতে যান শুভেন্দু। সেখানে ওই পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। শুভেন্দুর পক্ষ থেকে ওই পরিবারকে আর্থিক সাহায্যও করা হয়। 

এদিকে, পুলিশ হেফাজতের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর খুনের ঘটনায় ধৃত সত্যবান পরামানিক, নরেন কান্দু এবং মহম্মদ আশিক খানকে রবিবার সিবিআইয়ের পক্ষ থেকে পুরুলিয়া জেলা আদালতে তোলা হয়।  বিচারক তাদেরকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। 


এদিন সিবিআইয়ের পক্ষ থেকে আদালতকে জানানো হয়, ধৃতদের কাছ থেকে একটি বাইক এবং একটি মোপেড, নগদ অর্থ উদ্ধার হয়েছে। আটক বাইকটিতে করেই আততায়ীরা এসে গুলি চালিয়েছিল কি না, সে সম্পর্কে অবশ্য আদলতকে কোনও তথ্য দেয়নি সিবিআই। 

অন্যদিকে, এদিনই ঝালদায় সিবিআইয়ের অস্থায়ী শিবিরে পৌঁছায় ফরেনসিকের দুটি দল। এই খুনের ঘটনার তদন্তে তারা নমুনা সংগ্রহ করার কাজ করতে পারে বলে জানা গেছে। সত্যবান পরামানিক, নরেন কান্দু এবং মহম্মদ আশিক খানকে ২৭ এপ্রিল ফের আদালতে তোলা হবে।  




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন