Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

কংগ্রেস কাউন্সিলর খুনে ঝাড়খন্ড থেকে গ্রেপ্তার এক অভিযুক্ত

 ‌

One-accused-arrested-from-Jharkhand

শম্পা গুপ্ত : ‌কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু হত্যাকান্ডে ঝাড়খন্ড থেকে গ্রেপ্তার করে আনা হল আরও একজন অভিযুক্তকে। ধৃত ওই ব্যক্তির নাম কলেবার সিং। ঝাড়খণ্ডের বোকারোর ঝরিডি থানা এলাকা থেকে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করে পুরুলিয়ায় নিয়ে এসেছে জেলা পুলিশ। 

শুক্রবার তাকে পুরুলিয়া জেলা আদালতে তোলা হলে বিচারক তাকে ১৪ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। পুলিশ সূত্রে জানা গেছে, তপন কান্দু হত্যাকান্ডের ঘটনায় এপর্যন্ত দুজনকে গ্রেপ্তার করলো জেলা পুলিশ। 

এই খুনের ঘটনায় ইতিমধ্যেই নিহতের ভাইপো দীপক কান্দুকে গ্রেপ্তার করে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। এই খুনের ঘটনায় তদন্তের জন্য ৬ সদস্যের সিট গঠন করা হয়েছে। তদন্তের কাজে তাদের সহযোগিতা করছে সিআইডি।  

উল্লেখ্য, ১৩ মার্চ ঝালদা শহর লাগোয়া গোকুলনগর গ্রামের অদূরে গুলিকাণ্ডে নিহত হন ঝালদা পুরসভার ২ নম্বর ওয়ার্ডের কংগ্রেস কাউন্সিলার তপন কান্দু। এই ঘটনায় প্রথম থেকেই সিবিআই তদন্তের দাবি জানিয়ে এসেছেন নিহতের পরিবার সহ এলাকার মানুষ। 

ঘটনায় কলকাতা উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন নিহতের পরিবার। যদিও এখনও রাজ্য পুলিশই তদন্তের কাজ এগিয়ে নিয়ে যাচ্ছে। নিজেদের হেফাজতে নিয়ে ধৃতকে জিজ্ঞাসাবাদ করে এই খুনের ঘটনায় আর কারা জড়িত আছে, তা জানার চেষ্টা করছে পুলিশ।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন