Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

একই দিনে মাওবাদী পোষ্টার আর যুবককে গুলির ঘটনায় আতঙ্ক

Maoist-posters-and-young-men-shot

সমকালীন প্রতিবেদন : ‌নতুন করে অশান্ত হয়ে উঠছে জঙ্গল মহলের ঝাড়গ্রাম জেলা। একই দিনে উদ্ধার হল মাওবাদী পোষ্টার, অন্যদিকে দুষ্কৃতীদের হাতে গুলিবিদ্ধ হলেন এক যুবক। এই ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য ছড়ালো ঝাড়গ্রাম এলাকায়। ঘটনার খবর পেয়ে এলাকায় যায় পুলিশের পদস্থ আধিকারিকেরা। হামলাকারীদের খোঁজে জোরদার তল্লাশী চালাচ্ছে পুলিশ।

মাওবাদী আতঙ্কে নতুন করে চিন্তা বাড়াচ্ছে প্রশাসনের। মাওবাদীরা নতুন করে সংগঠিত হচ্ছে। সেকোনও মুহূর্তে তারা হামলা চালাতে পারে। এমন সতর্কতায় জঙ্গল মহল জুড়ে আতঙ্কের পরিবেশ। তটস্থ প্রশাসন। তারই মধ্যে একই দিনে এমন দুটি ঘটনায় নতুন করে আতঙ্ক ছড়িয়েছে।

জানা গেছে, শনিবার ঝাড়গ্রামে মাওবাদী নামাঙ্কিত পোষ্টার পাওয়া যায়। আর এই পোষ্টার উদ্ধারকে কেন্দ্র করে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পরে। সেই পোষ্টারে মাওবাদীদের নাম করে তৃণমূল নেতাদের উদ্দেশ্যে প্রচ্ছন্ন হুমকি দেওয়া হয়েছে। যদিও পুলিশের দাবি, এই পোষ্টার আদৌ মাওবাদীদের নয়।

এদিকে, এদিন দুপুরে সুদীপ মহাপাত্র নামে এক যুবক মোট বাইকে করে ৬ নম্বর জাতীয় সড়ক ধরে গোপীবল্লভপুর থেকে লোধাশুলির দিকে যাচ্ছিলেন। পথে চন্দ্রী নামের একটি জায়গায় দুই দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি করে। আহত হয়ে রাস্তায় পরে যান সুদীপ।

দুষ্কৃতীরা এরপর তাঁর কাছে থাকা নগদ অর্থ এবং তাঁর মোটর বাইক নিয়ে পালিয়ে যায়। জখম যুবককে প্রথমে মোহনপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে তাঁকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ছিনতাই হওয়া বাইকের নম্বর বিভিন্ন থানায় ছড়িয়ে দেওয়া হয়েছে। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন