Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

গাইঘাটায় আরও ৩ পঞ্চায়েত সদস্য বিজেপি ছেড়ে তৃণমূলে

 

Leaving-the-BJP-to-the-TMC

সমকালীন প্রতিবেদন : ‌শুক্রবারের পর শনিবারও বিজেপি থেকে তৃণমূলে যোগদানের ঘটনা ঘটলো। শুক্রবার উত্তর ২৪ পরগনার গাইঘাটা ব্লকের ধর্মপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের বিজেপি প্রধানের সঙ্গে ২ বিজেপি সদস্যা এবং ১ নির্দল সদস্য তৃণমূলে যোগদান করেন। ফলে এই পঞ্চায়েতে বিজেপি সংখ্যালঘিষ্ট হয়ে পরায় পঞ্চায়েত হাতছাড়া হয় বিজেপির। ক্ষমতা দখল করে তৃণমূল।

এরপর শনিবার এই পঞ্চায়েতের আরও ৩ জন বিজেপি সদস্য তৃণমূলে যোগদান করেন। এদিন ওই গ্রামে একটি অনুষ্ঠানের মাধ্যমে তৃণমূল জেলা নেতৃত্বের হাত থেকে দলীয় পতাকা এবং মমতা ব্যানার্জীর ছবি হাতে তুলে নিয়ে তৃণমূলে যোগদান করেন বিজেপি ছেড়ে আসা ভোলানাথ বিশ্বাস, গোপাল ঢালি এবং নির্মল মন্ডল নামে পঞ্চায়েত সদস্য।

এব্যাপারে দলত্যাগী এক সদস্য ভোলানাথ বিশ্বাস বলেন, 'শাসক দলের সঙ্গে না থাকলে উন্নয়নের কাজ সঠিকভাবে করা যায় না। তাই মমতা ব্যানার্জীর উন্নয়নে উদ্বুদ্ধ হয়ে আমরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলাম। আগামী ৬–৭ মাস যে সময় রয়েছে, সেই সময়ের মধ্যে এলাকার উন্নয়নের কাজে নিজেদেরকে সামিল করবো।'‌

তৃণমূলে যোগদান প্রসঙ্গে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি গোপাল শেঠ জানান, 'মমতা ব্যানার্জীর উন্নয়নমূলক কাজে বিরোধীরা দিশাহারা। বিজেপিতে আর কেউ থাকতে চাইছেন না। সবাই তৃণমূলে যোগ দিয়ে এই উন্নয়নের শরিক হতে চাইছেন।' 

জেলা সভাপতি আরও জানান, এতোদিন এই বিজেপি সদস্যদের কোনও অভিভাবক ছিল না। তাঁরা তাঁদের সমস্যার কথা বলার জায়গা পাচ্ছিলেন না। এখন থেকে সেই সুযোগ পাবেন। এদিনের যোগদান পর্বের পর ধর্মপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ১৬ টি আসনের মধ্যে তৃণমূলের আসন সংখ্যা ৬ টি থেকে দাঁড়ালো ১৩ টি তে। আর বিজেপির আসন সংখ্যা ৮ থেকে কমে দাঁড়ালো ২ টি তে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন