Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২০ এপ্রিল, ২০২২

পরকীয়ার জেরে মাথার চুল কেটে মহিলাকে মারধোর

Cut-the-hair-and-beat-the-woman

সমকালীন প্রতিবেদন : পরকীয়া সম্পর্কের জেরে এক মহিলাকে মারধোর করে তার মাথার চুল কেটে নিল প্রেমিকের পরিবারের লোকেরা। অত্যাচারের হাত থেকে রক্ষা পায় নি মহিলার প্রেমিকও। প্রায় ২ ঘন্টা ধরে এই অত্যাচার চলার পর খবর পেয়ে পুলিশ এসে তাদের দুজনকে উদ্ধার করে নিয়ে যায়। মধ্যযুগীয় এই বর্বরতার ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার দত্তপুকুর থানা এলাকায়।

জানা গেছে, দত্তপুকুর থানার বামনগাছি রেল স্টেশন সংলগ্ন এলাকার এক বিবাহিত যুবকের সঙ্গে মাস তিনেক ধরে পরকীয়া সম্পর্ক চলছিল এক মহিলার। তাদের এই সম্পর্কের ব্যাপারে যুবকের পরিবারের সদস্যদের আপত্তি থাকলেও তারা তাদের সম্পর্কে ছেদ ঘটায় নি।

মঙ্গলবার রাতে এই দুজনকে ঘরের ভেতরে আপত্তিকর অবস্থায় দেখতে পান যুবকের পরিবার এবং এলাকার মানুষ। আর তারপরই শুরু হয় দুজনের উপর শারীরিক অত্যাচার। বেধড়ক মারধোরের পাশাপাশি ওই মহিলার মাথার চুল পর্যন্ত কেটে নিয়ে মানসিক অত্যাচার চালানো হয় বলে অভিযোগ।

প্রায় ২ ঘন্টা ধরে এই অত্যাচার চালানোর পর এলাকার এক যুবক থানায় খবর দিলে দত্তপুকুর থানার পুলিশ এসে ওই দুজনকে উদ্ধার করে নিয়ে যায়। এদিকে, যে যুবক থানায় খবর দেন, রাতে তাঁর বাড়িতে চড়াও হয় অত্যাচারের ঘটনায় অভিযুক্তরা। এই ঘটনায় পুলিশ এক মহিলা সহ তিনজনকে গ্রেপ্তার করেছে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন