Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া ৮ ডাকাত অস্ত্র সহ ধৃত

 

8-Robbers-caught-with-weapons

সমকালীন প্রতিবেদন : ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়া ৮ ডাকাতকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার করল উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গুলি সহ অন্যান্য অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে একটি গাড়ি। ধৃতদের সোমবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতদের নাম মহম্মদ হাবিবুল্লা মন্ডল, আয়ুব আলি আকুঞ্জি, সমীর খান, সুশান্ত ধর, ভিকি জয়শোয়ারা, মহম্মদ জাহিদ, আইজুদ্দিন মোল্লা এবং মহম্মদ সাজিদ আনোয়ার। এদের মধ্যে দুজনের বাড়ি বিহারে। তারা উত্তর ২৪ পরগনার কামারহাটি এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতো। 

বাকি দুষ্কৃতীদের বাড়ি উত্তর ২৪ পরগনার বিভিন্ন থানা এলাকায়। রবিবার রাতে গাইঘাটা থানার পুলিশ গাইঘাটা থানার মোড়ে বিশেষ নাকা চেকিং চালাচ্ছিল। এইসময় পুলিশকে দেখে কিছুটা দূরে একটি মারুতি ভ্যান দাঁড়িয়ে যায়। আর তখনই সন্দেহ হয় পুলিশের।

পুলিশ গাড়িটির কাছে এগিয়ে যেতেই গাড়ির ভেতরে থাকা যুবকেরা পালানোর চেষ্টা করে। আর তখনই পুলিশ তাদেরকে ধরে ফেলে। এই গাড়িতে তল্লাসী চালানোর পর সেখান থেকে পুলিশ গুলি ভর্তি দুটি আগ্নেয়াস্ত্র, বড় গ্রিল কাটার, শাবল, চপার সহ বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করে। 

জেরায় পুলিশ জানতে পেরেছে, এই দুষ্কৃতীরা বিভিন্ন এলাকা থেকে একত্রিত হয়ে কোথাও ডাকাতির ছক করেছিল। আর সেই উদ্দেশ্যে একটি মারুতি ভ্যানে করে আগ্নেয়াস্ত্র সহ তারা যশোর রোড ধরে আসছিল। আর তখনই পুলিশ তাদের আটক করে। যে গাড়িটি করে দুষ্কৃতীরা আসছিল, সেই গাড়িটি বাজেয়াপ্ত করেছে পুলিশ।








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন