Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৫ এপ্রিল, ২০২২

তীব্র গরমে সরবত, করোনার হাইজিন কিট বিতরণ

Delivery-of-syrup-coronary-hygiene-kits-in-extreme-heat

শম্পা গুপ্ত : ‌তীব্র গরমে হাঁসফাঁস অবস্থা। পুরুলিয়া জেলার তাপমাত্রা ৪০ ডিগ্রি পেরিয়ে গেল। তীব্র দাবদাহে খুব প্রয়োজন ছাড়া মানুষ বাড়ির বাইরে বের হতে চাইছেন না। বাড়ির বাইরে বের হলেও দ্রুত কাজ সেরে বাড়ি ফিরে যাচ্ছেন। আর যাদে উপায় নেই, তাঁদের সাবধানে কাজ মেটাতে হচ্ছে। এমনই পরিস্থিতিতে পুরুলিয়া জেলার নিতুরিয়ার পারবেলিয়া খালসা সেবা দল পথচলতি মানুষদের মধ্যে সরবত বিতরন করলেন। 

রবিবার পুরুলিয়ার নিতুরিয়া থানা এলাকায় তাপমাত্রা ছিল ৪২ ডিগ্রি সেলসিয়াস। এদিন নেতাজি সুভাষ সেতুর কাছে পথ চলতি মানুষ সহ যানবাহন চালকদের দাঁড় করিয়ে তাঁদের হাতে সরবতের গ্লাস তুলে দেওয়া হল। সঙ্গে দেওয়া হয় বিস্কুট। আয়োজকেরা জানান, পারবেলিয়া খালসা সেবা দলের সমস্ত পরিবারের ঐকান্তিক প্রচেষ্টায় এই উদ্যোগ নেওয়া হয়েছে। এদিন প্রায় ৬০০০ গ্লাস সরবত এবং বিস্কুট বিতরন করা হয়। 

এদিকে, রেডক্রস সোসাইটির পুরুলিয়া শাখার পক্ষ থেকে হাইজিন কিট এবং মুসলিম সম্প্রদায়ের মহিলা ও পুরুষদের হাতে কিছু সামগ্রী তুলে দেওয়া হল। মুসলিম সম্প্রদায়ের মানুষদর মধ্যে যারা রমজান মাসের উপবাস করেছেন, রবিবার পুরুলিয়ার রেডক্রস সোসাইটির অফিস প্রাঙ্গণে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে এই  তাঁদের হাতে তুলে দেওয়া হল বেশ কিছু সামগ্রী। 

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুরুলিয়া পুরসভার প্রধান নবেন্দু মহালি, রেডক্রস সোসাইটির জেলা সম্পাদক হিরককুমার সাও, সদস্য দীপককুমার সাও সহ বিশিষ্টজনেরা। সোসাইটির পক্ষে হিরককুমার সাও জানান, নতুন করে করোনা বাড়ছে। তাই রেডক্রস সোসাইটির পক্ষ থেকে হাইজিন কিট তুলে দেওযা হল।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন