Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

৫০০০ বোতল ফেনসিডিল উদ্ধার এসটিএফের, গ্রেপ্তার ৪

 ‌

5,000-bottles-of-Phensidyl-recovered

সৌদীপ ভট্টাচার্য : ‌স্পেশাল টাস্ক ফোর্সের (‌এসটিএফ)‌ বিশেষ অভিযানে ধরা পরল বিপুল পরিমান কাশির সিরাপ। শুক্রবার সন্ধেয় এই বিশেষ অভিযান চালানো হয় উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর মহকুমার সোদপুর এলাকায়। এই ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে এদিন এসটিএফের অফিসারেরা সোদপুর সুখচর এলাকায় বিটি রোড থেকে একটি ট্রাককে আটক করে। সেখানে তল্লাসী চালানোর পর সাদা প্ল্যাস্টিকে মোড়া ৫০০০ বোতল কাশির সিরাপ উদ্ধার হয়। এই ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

বেশ কয়েকদিন ধরেই বিশেষ সূত্র মারফত এসটিএফ অফিসারদের কাছে খবর আসছিল, বিভিন্ন ট্রাকে করে এই কাশির সিরাপ বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে উত্তরপ্রদেশ এবং কানপুর থেকে এই রাজ্যে প্রবেশ করছে। এই খবরের ভিত্তিতে এদিন সন্ধেয় এসটিএফের অফিসারেরা খড়দা থানার সোদপুর সুখচর বিটি রোড এলাকায় ফাঁদ পেতে অপেক্ষা করেন। 

আর সেই সময় উত্তরপ্রদেশের নম্বর প্লেট লাগানো একটি ট্রাক সেখান দিয়ে যাচ্ছিল। এসটিএফের অফিসারেরা সঙ্গে সঙ্গে ট্রাকটিকে দাঁড় করান। ওই ট্রাকে তখন চালক সহ ৫ জন ছিল। ট্রাকটি দাঁড় করানোর পরই বিপদ বুঝতে পেরে একজন পালিয়ে যায়। বাকি চারজনকে হাতেনাতে গ্রেপ্তার করেন এসটিএফের অফিসারেরা। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন