Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৪ মার্চ, ২০২২

রাজ্য জুড়ে তৃণমূলের প্রতিবাদ মিছিল

 

Trinamool-protest-rallies-across-the-state

সমকালীন প্রতিবেদন : নির্বাচনী প্রচারে উত্তরপ্রদেশে গিয়ে বিজেপি কর্মীরা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে কালো পতাকা দেখিয়ে অসম্মান করেছেন। এমনই অভিযোগ তুলে, ঘটনার নিন্দা করে রাজ্য জুড়ে প্রতিবাদে নামলেন তৃণমূল কর্মীরা। শুক্রবার গোটা রাজ্যের পাশাপাশি উত্তর ২৪ পরগনা জেলার বিভিন্ন প্রান্তে এই মিছিল সংগঠিত হয়।


উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবের হয়ে বারাণসীতে যান মমতা ব্যানার্জী। আর সেখানেই মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে কালো পতাকা দেখায় সেখানকার বিজেপি কর্মীরা। এই ঘটনায় অসম্মানিত বোধ করেন মমতা ব্যানার্জী। আর তারই প্রতিবাদে রাজ্য জুড়ে প্রতিবাদ কর্মসূচি গ্রহণ করে তৃণমূল। 


বনগাঁ শহর তৃণমূলের পক্ষ থেকে শুক্রবার বিকালে বনগাঁর ত্রিকোণ পার্ক থেকে মৌণ মিছিল শুরু হ‌য়ে ১ নম্বর রেলগেটে শেষ হয়। উপস্থিত ছিলেন বিশ্বজিৎ দাস, গোপাল শেঠ সহ তৃণমূলের বিভিন্ন স্তরের নেতা, কর্মীরা। বনগাঁর পাশাপাশি এদিন অশোকনগরেও ধিক্কার মিছিল বের করা হয়। সেখানে উপস্থিত ছিলেন অশোকনগরের তৃণমূল বিধায়ক নারায়ণ গোস্বামী সহ এলাকার তৃণমূল নেতা, কর্মীরা। 

Trinamool-protest-rallies-across-the-state

এদিন বিকেলে হাবড়ার কুমড়া গ্রাম পঞ্চায়েতে তৃণমূল কর্মীরা কুমড়া বাজার থেকে একটি মৌন মিছিল বের করেন। মিছিল খারো বাজার এলাকায় শেষ হয়। এদিনের এই মিছিলে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা চন্দন ঘোষ, বাপী মজুমদার সহ একাধিক পঞ্চায়েত সদস্য ও বুথ সভাপতি এবং অন্যান্য তৃণমূল কর্মী, সমর্থকেরা





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন