Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৪ মার্চ, ২০২২

প্রধান শিক্ষকের মারধোরে অসুস্থ হলেন সহ শিক্ষক

 


সৌদীপ ভট্টাচার্য : ‌প্রধান শিক্ষকের ঘুষিতে নাক ফেটে রক্তাক্ত হলেন সহ শিক্ষক। জখম শিক্ষককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত প্রধান শিক্ষককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন গ্রামবাসীরা। উত্তর ২৪ পরগনার দেগঙ্গা থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।


জানা গেছে, দেগঙ্গা থানার বাজিতপুর এলাকার হাজি আব্দুল আলি স্মৃতি এম এস কে বিদ্যালয়ে এই ঘটনা ঘটেছে। আক্রান্ত শিক্ষকের নাম কার্তিক পাল। তাঁর অভিযোগ, তিনি শারীরিকভাবে অসুস্থ। ইউরিক অ্যাসিডের সমস্যার কারণে তাঁর পায়ের যন্ত্রনা বেড়ে গেছে। তাই চিকিৎসকের কাছে যাওয়ার জন্য স্কুলের প্রধান শিক্ষক জয়দেব ঘোষের কাছে ছুটি চান।

পাশাপাশি, ওই সহ শিক্ষক প্রধান শিক্ষকের কাছে ৫০ হাজার টাকা পান। সেই টাকাও চান তিনি। কিন্তু প্রধান শিক্ষক ছুটি এবং টাকা কোনওটাই দেন নি বলে অভিযোগ আক্রান্ত শিক্ষকের। চিকিৎসকের কাছে যাওয়ার প্রয়োজনে তিনি বৃহস্পতিবার স্কুলে যান নি। আজ, শুক্রবার স্কুলে যেতেই প্রধান শিক্ষকের সঙ্গে তাঁর বচসা বাধে।


দুই শিক্ষকের মধ্যে কথা কাটাকাটি চলাকালীনই প্রধান শিক্ষক জয়দেব ঘোষ সহ শিক্ষক কার্তিক পালের নাকে, মুখে ঘুষি চালিয়ে দেয় বলে সহ শিক্ষকের অভিযোগ। এই ঘটনায় তাঁর নাক দিয়ে রক্ত বের হতে থাকেন। তিনি অসুস্থ হয়ে পরায় স্থানীয়রাই তাঁকে বারাসত হাসপাতালে নিয়ে যান। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন