Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৫ মার্চ, ২০২২

মাকে খুন করার অভিযোগে ধৃত বাবার ফাঁসি চাইল ছেলে

 ‌

The-boy-wanted-his-father-hanged

সমকালীন প্রতিবেদন : মাকে খুন করেছে বাবা। আর সেই অভিযোগে ধৃত বাবার ফাঁসির দাবি করল নিজের ছেলে। পেট্রাপোল থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ধৃতকে শনিবার বনগাঁ আদালতে তোলা হয়। পুলিশের আবেদন মেনে পুলিশ ধৃতকে ৮ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।


পুলিশ সূত্রে জানা গেছে, ৩ মার্চ সকালে পেট্টাপোল থানার জয়ন্তীপুর এলাকার একটি কলা বাগান থেকে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহের গলায় ওড়নার ফাঁস লাগানো ছিল। মৃত মহিলার নাম ফতেমা বিবি। তাঁর বাড়ির কিছুটা দূরেই তাঁর মৃতদেহ উদ্ধার হয়।


এব্যাপারে মৃতার দাদা শফিকুল মালিতা পেট্রাপোল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তাঁর সন্দেহ হয়, মহিলার স্বামীর দিকে। পুলিশ ঘটনার তদন্তে নেমে জানতে পারে, এই খুনের ঘটনার সঙ্গে মৃতার স্বামী সামিউল মোল্লা যুক্ত রয়েছে। আর তারই ভিত্তিতে শুক্রবার তাকে গ্রেপ্তার করে পুলিশ।


এদিকে, মৃতার ছেলে সাদ্দাম মোল্লা জানায়, ১ মার্চ মা ধর্মীয় সভা শুনতে মামাবাড়ি যায়। পরদিন বাড়িতে ফিরে আসে। আর তার পরদিনই মায়ের মৃতদেহ উদ্ধার হয়। তার দাবি, মায়ের মৃত্যুর ঘটনায় বাবা জড়িত তাকলে, তাহলে তার যেন ফাঁসি হয়। স্ত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় সে যুক্ত আছে কি না, এই প্রশ্ন করা হলে ধৃত সামিউল মোল্লা কোনও জবাব দেয় নি।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন