Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৫ মার্চ, ২০২২

অভিনেত্রীর সোস্যাল মিডিয়া পেজে অশালীন মন্তব্য ঘিরে চাঞ্চল্য

 ‌

Indecent-comments-on-the-actress-social-media-page

সৌদীপ ভট্টাচার্য : ‌সোস্যাল মিডিয়ায় অভিনেত্রী তথা মহিলা তৃণমূল কর্মীর উদ্দেশ্যে অশালীন মন্তব্য পোষ্ট করার অভিযোগ উঠলো এক বিজেপি কর্মীর বিরুদ্ধে। এব্যাপারে ওই অভিনেত্রী সাইবার ক্রাইম থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।


উল্লেখ্য, পুরসভা নির্বাচনে বরানগর পুরসভা এলাকার জন্য প্রার্থীর নাম ঘোষণা হতেই প্রার্থী নিয়ে একাধিকবার ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছিলো বরানগরের বাসিন্দা, টলিউড অভিনেত্রী পায়েল সরকারকে। এবার তারই ফেসবুক পেজে তাঁকে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য পোষ্ট করার অভিযোগ উঠলো দেবম পাল নামে এক বিজেপি কর্মীর বিরুদ্ধে।


এব্যাপারে পায়েল সরকারের অভিযোগ, 'যেহেতু আমি একজন মহিলা এবং তৃণমূল কর্মী, তাই উদ্দেশ্যপ্রণোদিতভাবে সোস্যাল মিডিয়ায় আমাকে উদ্দেশ্য করে এই ধরনের অশালীন মন্তব্য করা হয়েছে। এটি নোংরা রুচির পরিচয়। আর তা একজন বিজেপি কর্মীর দ্বারাই সম্ভব।'


ঘটনার প্রতিবাদ জানিয়ে পায়েল সরকার দেবম পাল নামে ওই বিজেপি কর্মীর বিরুদ্ধে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অর্ন্তগত সাইবার ক্রাইম শাখায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এই ঘটনা নিয়ে হইচই পরতেই অভিযুক্ত যুবক পায়েল সরকারকে তার পেজ থেকে ব্লক করে দেয়। যদিও পুলিশ অভিযুক্তর ফেসবুক পেজ ঘেটে সমস্তকিছু উদ্ধার করতে পেরেছে বলে জানা গেছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন