Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৬ মার্চ, ২০২২

মধ্যমগ্রামে পুরনোদের উপরেই আস্থা দলের

 ‌

In-Madhyamgram-the-party-has-confidence-over-the-old-ones

সৌদীপ ভট্টাচার্য : উত্তর ২৪ পরগনার বারাসত পুরসভায়‌ পুরপ্রধান এবং উপ পুরপ্রধান পদে পরিবর্তন ঘটানো হলেও মধ্যমগ্রামের ক্ষেত্রে ছবিটা সম্পূর্ণ উল্টো। এই পুরসভায় পুরনোদের ওপরই আস্থা রেখেছে দলের রাজ্য নেতৃত্ব। মধ্যমগ্রাম পুরসভার প্রাক্তন পুরপ্রধান নিমাই ঘোষ এবং উপ পুরপ্রধান প্রকাশ রাহাকেই ফের স্বপদে বহাল রাখা হল। 

এবারের পুরসভা নির্বাচনে নিমাই ঘোষ ২৬ নম্বর ওয়ার্ড থেকে তৃণমূল প্রার্থী হিসেবে লড়াই করেন। জয়ীও হন। অন্যদিকে, প্রকাশ রাহা লড়াই করেছিলেন ২৩ নম্বর ওয়ার্ড থেকে। তিনিও জয়ী হন। ফলাফল প্রকাশের পর থেকে পুরপ্রধানের পদে এই দু'জনের পাশাপাশি আলোচনা শুরু হয় ৮ নম্বর ওয়ার্ড থেকে জয়ী তৃণমূল প্রার্থী সুভাষ বন্দোপাধ্যায়ের নামও। 

যদিও দল শেষ পর্যন্ত মধ্যমগ্রাম পুরসভার পদে বসলেন নিমাই ঘোষ। তিনি রাজ্যের খাদ্যমন্ত্রী রথীন ঘোষের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। পাশাপাশি, প্রকাশ রাহা উপ পুরপ্রধানের দায়িত্ব পেলেন। গত পুরবোর্ডেও একই পদে দায়িত্ব পালন করেন এই দুই কাউন্সিলর।


এদিকে, বৃহস্পতিবার গোবরডাঙা, হাবড়া, অশোকনগর পুরসভার বোর্ড গঠন। গোবরডাঙার পুরপ্রধান হচ্ছেন তৃণমূলের দীর্ঘদিনের কাউন্সিলর শঙ্কর আঢ্য। অন্যদিকে, হাবড়ায় নারায়ন সাহা এবং অশোকনগর পুরসভায় ধীমান রায় পুরপ্রধানের দায়িত্ব পেতে চলেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন