Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

‌মাধ্যমিক পরীক্ষার্থী স্ত্রীকে অ্যাসিড হামলা স্বামীর

 

Husband-acid-attack-on-wife-of-secondary-examinee

সমকালীন প্রতিবেদন : ‌মাধ্যমিক পরীক্ষায় বসতে নিষেধ করেছিল স্বামী। তা সত্ত্বেও পরীক্ষায় বসায় পরীক্ষা দিতে যাওয়ার পথে স্ত্রীর উপর অ্যাসিড হামলা চালালো স্বামী। এই হামলায় ওই পরীক্ষার্থীর মুখ এবং শরীরের অনেকাংশ পুড়ে যায়। অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে বীরভূমের নলহাটিতে।

জানা গেছে, মাধ্যমিক পরীক্ষার্থী স্ত্রী হীরা বানুকে মাধ্যমিক পরীক্ষা দিতে বারণ করে বাড়িতে থাকতে বলেছিল স্বামী রাজেশ শেখ। কর্মসূত্রে সে ভিন রাজ্যে তাকে। কিছুদিন আগে সে বাড়িতে ফেরে। তার নিষেধ অমান্য করে পরীক্ষা্য় বসায় ক্ষিপ্ত হয়ে ওঠে স্বামী রাজেশ। 

পরীক্ষা দিতে যাওয়ার সময় স্বামীর বারণ উপেক্ষা করে নলহাটি হাইস্কুল ফর গার্লস এর পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিলেন হীরা বানু। আর তার আগেই স্কুলের কাছে একটি পুকুরের ধারে অপেক্ষা করে রাজেশ। স্ত্রীকে আসতে দেখে এগিয়ে আসে স্বামী। স্বামীর সঙ্গে রাস্তাতেই তর্কাতর্কি বাধে স্ত্রীর।


আর এই সময় হঠাৎই স্ত্রীর মুখ লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়ে পালিয়ে যায় স্বামী রাজেশ। অ্যাসিডের যন্ত্রনায় ওই পরীক্ষার্থী চিৎকার করে উঠলে স্থানীয়রা ছুটে এসে তাঁকে হাসপাতালে নিয়ে যান। 

জানা গেছে, বছর দুয়েক আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে মাঝেমধ্যেই বিবাদ বাধতো তাদের মধ্যে। কিন্তু স্বামীর হাতে এইভাবে আক্রান্ত হতে হবে, তা ভাবতে পারেন নি স্ত্রী। অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন