Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

দিনের টুকিটাকি : ‌৮ মার্চ, ২০২২

রাজ্য সভাপতি 

বিজেপির সাসপেন্ড হওয়া নেতাকে তৃণমূল তাদের দলে যোগদান করিয়ে রাজ্য সহ সভাপতি করেছে। এটা বিজেপির জন্য খুবই ভালো খবর। মঙ্গলবার বনগাঁর বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়ার বাড়িতে এসে জয়প্রকাশ মজুমদার প্রসঙ্গে এই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। পুরভোটে বনগাঁয় বিজেপির খারাপ ফল হওয়া প্রসঙ্গে তিনি বলেন, পরাজয়ের কারণ সন্ত্রাস। তৃণমূলের হার্মাদ বাহিনী পুলিশের উপস্থিতিতে সন্ত্রাস চালিয়ে ভোট লুট করেছিল৷ 



বারাসত কলেজ

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মঙ্গলবার বারসত কলেজের অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের আয়োজন করে বারসত কলেজ কর্তৃপক্ষ। উপস্থিত ছিলেন উত্তর ২৪ পরগনা জেলা আইনি সহায়তা দপ্তরের আধিকারিক ডঃ প্রীতামনা নন্দা, বারাসত কলেজের অধ্যক্ষ ডঃ পার্থপ্রতিম দাশগুপ্ত, হৃদয়পুর নবসোপানের কর্ণধার রত্না রায়,  কলেজের হেডক্লার্ক বিপ্লব সান্যাল সহ বিশিষ্টজনেরা। এদিন এই অনুষ্ঠানে যোগ দিয়ে ছাত্রছাত্রীদের বিনামূল্যে আইনি পরিষেবার সুযোগ করে দেওয়ার কথা ঘোষণা করেন জেলা আইনি পরিষেবা কেন্দ্রের আধিকারিক প্রীতামনা নন্দা। কলেজের দরিদ্র–মেধাবী ছাত্রীদের পুরষ্কৃত করবে কলেজ কর্তৃপক্ষ। এদিন বিনামূল্যে রক্ত পরীক্ষার ব্যবস্থা ছিল। 



বনগাঁয় শুভেন্দু

বনগাঁ পুরভোটে ছাপ্পা ভোট এবং সন্ত্রাসের অভিযোগ তুললেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।মঙ্গলবার বনগাঁয় দলের বিধায়কের বাড়িতে এসেছিলেন শুভেন্দু। শুভেন্দু এদিন অভিযোগ করেন, 'বনগাঁয় এসে অনেকের হাতেই আমি ভোট দেওয়ার কালি দেখতে পারি নি। কারণ, তাঁরা ভোটই দিতে পারেন নি। এর ফল ভুগতে হবে তৃণমূলকে। লোকসভা, বিধানসভা নির্বাচনে যখন কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট হবে, তখন মানুষ এর যোগ্য জবাব দেবেন।' জয়প্রকাশ মজুমদার প্রসঙ্গে শুভেন্দু বলেন, উনি কচুবন থেকে ঘাসবন গিয়েছেন। তৃণমূলীরাই ওনাকে করিমপুরে কচুবনে ফেলে দিয়েছিল।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন