Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২

বনগাঁয় দুটি স্কুলে পর পর চুরি

 ‌

Theft-in-two-consecutive-schools-in-Bangaon

সমকালীন প্রতিবেদন : ‌রাতের অন্ধকারে পর পর দুটি স্কুলে চুরির ঘটনা ঘটলো। শুক্রবার গভীর রাতে এই চুরির ঘটনা ঘটেছে বনগাঁ থানার চাঁপাবেড়িয়া এলাকায়। একই রাতে দুটি স্কুলে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো বনগাঁয়। শুধু চুরি করেই থেমে থাকে নি দুষ্কৃতীরা। আলমারি থেকে মুড়ি, বিস্কুট বের করে তা খেয়েও যায়।


পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার এই চুরির ঘটনা ঘটে বনগাঁর চাঁপাবেড়িয়া এলাকার রামকৃষ্ণ মন্দির প্রাথমিক বিদ্যালয় এবং চাঁপাবেড়িয়া উচ্চ বিদ্যালয়ে। রামকৃষ্ণ বিদ্যামন্দিরের প্রধান শিক্ষক মৃন্ময় রায় জানান, 'গভীর রাতে স্কুলের গেটের তালা ভেঙে ভেতরে ঢোকে দুষ্কৃতীরা৷ এরপর আলমারি ভেঙে ভেতরের সমস্ত জিনিস লন্ডভন্ড করে৷ আলমারিতে রাখা চা, মুড়ি, বিস্কুটও খেয়ে গিয়েছে দুষ্কৃতীরা।'‌


ওই রাতেই চাঁপাবেড়িয়া উচ্চ বিদ্যালয়ের গ্রিলের তালা ভেঙে চুরির ঘটনা ঘটায় দুষ্কৃতীরা৷ ওই স্কুলের প্রধান শিক্ষক শিবরতন সরকার জানান, 'শনিবার সকালে স্কুল পরিষ্কার করতে এসে স্কুলের এক মহিলা কর্মী চুরির বিষয়টি প্রথম টের পান।'‌ দুষ্কৃতীরা গেট ভাঙা, প্রধান শিক্ষকের ঘরে তালা ভেঙে ঘরে ঢুকে আলমারি ভেঙে প্রায় ৫ হাজার নগদ টাকা নিয়ে পালিয়েছে। বাকি আলমারিগুলিও ভাঙার চেষ্টা করা হয়েছে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন