Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২

টিকিট না পেয়ে তৃণমূল ছাড়লেন প্রাক্তন পুরপ্রধান

 ‌

The-former-mayor-left-the-Trinamool-without-getting-a-ticket

শম্পা গুপ্ত : ‌তৃণমূলের বর্তমান পুরপ্রধান এবারের পুর নির্বাচনে দলের টিকিট না পেয়ে শেষ পর্যন্ত তৃণমূল ছাড়লেন পুরপ্রধান। শুধু তিনিই নন, তাঁর ছেলে তথা তৃণমূল কাউন্সিলর আর এক ছেলে তৃণমূল জেলা নেতাও দল ছাড়লেন। শনিবার সাংবাদিক বৈঠক করে তাঁরা তাঁদের এই সিদ্ধান্তের কথা জানালেন। পুরুলিয়া জেলার এমন কান্ডে রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে। 


জানা গেছে, পুরুলিয়া পুরসভার প্রাক্তন প্রধান তথা প্রাক্তন পুর প্রশাসক শামিম দাদ খান এবারের পুর নির্বাচনে টিকিট পান নি। দলের দীর্ঘদিনের কর্মী তথা তৃণমূল নেতা শামিম খান টিকিট না পাওয়ায় অবাক হয়েছেন দলের অনেকেই। তাঁর পাশাপাশি পুরসভার ৮ নং ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলার সোহেল দাদ খান এবং তাঁর ভাই তথা জেলা যুব তৃনমুল কংগ্রেসের সাধারন সম্পাদক শাকিল দাদ খানও টিকিট পান নি।


এব্যাপারে দলের প্রতি তাঁদের ক্ষোভের কথা সাংবাদিক বৈঠক করে জানালেন। শনিবার এই বৈঠকে তাঁরা জানান, দীর্ঘদিন ধরে দলের একনিষ্ঠ কর্মী হিসেবে কাজ করে তাঁরা দলের কাছ থেকে সঠিক বিচার না পেয়ে দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। উল্লেখ্য, সোহেল দাদ খান এবং শাকিল দাদ খান– দুজনই শামিম দাদ খানের ছেলে। তাঁরা জানান, দলের এই সিদ্ধান্তে ক্ষুব্ধ দলের কর্মীরা। তাঁদের দাবি মেনেই দলত্যাগের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন