Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

বনগাঁর প্রতারককে গ্রেপ্তার করল তেলেঙ্গানা পুলিশ

 ‌

Telangana-police-arrest-Bangaon-fraudster

সমকালীন প্রতিবেদন : ‌কয়েক কোটি টাকা তছরুপের অভিযোগে বনগাঁ থেকে এক প্রতারককে গ্রেপ্তার করল তেলেঙ্গানা পুলিশ। বনগাঁ পুলিশের সহযোগিতায় পার্থ হালদার নামে ওই প্রতারককে বনগাঁ থানার সীতানাথপুর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। ধৃতকে রবিবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাকে ট্রানজিট রিমান্ডে তেলেঙ্গানা রাজ্যে নিয়ে যাওয়ার আদেশ দিয়েছেন।


এই মামলার সরকার পক্ষের আইনজীবী অসীমকুমার দে জানান, পার্থ হালদারের বিরুদ্ধে তেলেঙ্গানা রাজ্যে সাড়ে ১২ কোটি টাকা তছরুপের অভিযোগ দায়ের হয়েছে। ১২৯ টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে এই টাকা তছরুপ করা হয়েছে। এব্যাপারে সেই রাজ্যে বহু অভিযোগ জমা পরে। পরে এই মামলাগুলির তদন্তের ভার নেয় সাইবার ক্রাইম শাখা।তারা তদন্তে নেমে জানতে পারে, এই প্রতারণা চক্রের সঙ্গে এই রাজ্যের বনগাঁ থানার সীতানাথপুর গ্রামের বাসিন্দা পার্থ হালদার জড়িত। 


এরপরই সেই রাজ্যের পুলিশ বনগাঁ থানার সঙ্গে যোগাযোগ করে। এরপর বনগাঁ থানার পুলিশের সহযোগিতায় ওই প্রতারককে তার গ্রামের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তার অ্যাকাউন্ট থেকে ১৬ লক্ষ ৮০ হাজার টাকা উদ্ধার হয়েছে। নিজেদের হেফাজতে নিয়ে এই চক্রে আর কারা কারা যুক্ত আছে তা জানার চেষ্টা করছে তেলেঙ্গানা পুলিশ।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন