Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

‌তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে গুলি

Shooting-at-TMC-candidates

সৌদীপ ভট্টাচার্য : তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে গুলি ‌চালানো হল। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় বেঁচে গেছেন তিনি। তবে গুলি তাঁর গাড়ির কাচে গিয়ে আঘাত করায় গাড়িটি ক্ষতিগ্রস্থ হয়েছে। রবিবার এই ঘটনায় উত্তর ২৪ পরগনার ভাটপাড়া থানার ১০ নম্বর ওয়ার্ডের রামনগর কলোনিতে। এই ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃ্ষ্টি হয়। 


জানা গেছে, ভাটপাড়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী রাজ বিশ্বাস এদিন সকালে নিজের এলাকায় প্রচারে বের হন। প্রচারের কাজ শেষ করে রামনগর কলোনি এলাকায় রামনগর যুবক সংঘের উল্টোদিকে দলের অন্যান্য কর্মীদের সঙ্গে বসে কথা বলছিলেন। পাশেই তাঁর চার চাকার গাড়িটি দাঁড় করানো ছিল। 


এই সময় হঠাৎই উল্টো দিক থেকে বাইকে করে দুই অচেনা যুবক সেখানে উপস্থিত হয়। কিছু বঝে ওঠার আগেই তৃণমূল প্রার্থী রাজ বিশ্বাসকে লক্ষ্য করে গুলি চালায় ওই দুষ্কৃতীদের একজন। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে প্রার্থীর গাড়ির বাঁদিকের কাচ ভেদ করে ঢুকে যায়। দুষ্কৃতীরা ফের গুলি চালানোর চেষ্টা করলেও তাদের আগ্নেয়াস্ত্র থেকে আর গুলি বের হয় নি। 


আক্রান্ত তৃণমূল প্রার্থী রাজ বিশ্বাস বলেন, ''দেওয়াল লিখে‌, প্রচারের কাজ সেরে রামনগর কলোনির যুবক সংঘের মাঠে বসে কথা বলছিলাম। তখনই তাকে লক্ষ্য করে বাইকে চেপে মুখ ঢাকা অবস্থায় দুই দুষ্কৃতী গুলি চালায়। কিন্তু গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। ফের তারা গুলি চালানোর চেষ্টা করেও ব্যর্থ হওয়ায় তারা পালিয়ে যায়।' ‌রাজের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই এই হামলা চালিয়েছে। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন