Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান

 

Leaving-the-TMC-and-joining-the-BJP

সৌদীপ ভট্টাচার্য : ‌পুরসভা নির্বাচনের মুখে উল্টো পথে হাঁটলেন উত্তর ২৪ পরগনার ভাটপাড়া পুরসভার  ১৮ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর সঞ্জয় সিং। রবিবার তিনি কয়েশো কর্মী নিয়ে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন। এমন ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকার রাজনৈতিক মহলে।


এলাকায় তৃণমূলের দাপুটে নেতা হিসেবে পরিচিতি রয়েছে সঞ্জয় সিং এর। তিনি ভাটপাড়া পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব সামলাচ্ছিলেন। তাঁর আশা ছিল, তিনি এবারের পুরসভা নির্বাচনে দলের টিকিট পাবেন। কিন্তু তালিকা প্রকাশের পর দেখা গেল, তালিকায় তাঁর নাম নেই। আর তারপরই তিনি দলত্যাগের সিদ্ধান্ত নেন।


রবিবার বিকেলে সাংসদ অর্জুন সিংয়ের হাত ধরে তিনি বিজেপিতে যোগ দিলেন। তাঁর সঙ্গে যোগ দেন তাঁর ভাই প্রমোদ সিং এবং শিক্ষক নেতা সুপ্রিয় বিশ্বাস সহ বেশ কিছু তৃণমূল কর্মী। এব্যাপারে অর্জুন সিং বলেন, 'তৃণমূলে সঞ্জয়ের যোগ্য সম্মান মেলেনি। পুরভোটে সঞ্জয় সিং বিজেপির হয়ে লড়াই করবেন। সামনে আরও বড় চমক আসছে।' গেরুয়া শিবিরে যোগ দিয়ে সঞ্জয় সিং বলেন, '‌২০১৯ সালের মে মাস থেকে দলের খারাপ সময়ে দলের জন্য লড়াই করেছিলাম। কিন্তু তৃণমূল আমাকে সম্মান দিল না। অস্বচ্ছ ইমেজের লোকদের তৃণমূল প্রার্থী করেছে।' 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন